ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

নেইমার ইস্যুতে হাসির পাত্র পিকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১২ ঘণ্টা, আগস্ট ৬, ২০১৭
নেইমার ইস্যুতে হাসির পাত্র পিকে নেইমার ইস্যুতে হাসির পাত্র পিকে-ছবি:সংগৃহীত

সব জল্পনার অবসান ঘটিয়ে বার্সা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইতে যোগ দিয়েছেন নেইমার। তবে এর আগে এক টুইটে বার্সার তারকা জেরার্ড পিকে জানিয়েছিলেন, কাতালান ক্লাবেই থাকছেন নেইমার। কিন্তু পিকেকে এমনটি করতে নিষেধ করেছিলেন ব্রাজিলিয়ান তারকা। আর এবার এই ইস্যুটি নিয়ে পিএসজি সমর্থকদের হাসির পাত্র হলেন পিকে।

বিশ্ব রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে পাড়ি দেন নেইমার। যেখানে বছরে তিনি বেতন পাবেন ৩০ মিলিয়ন ইউরো।

যা বর্তমানে সেরা তারকা লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর থেকেও বেশি।

নেইমারের পিএসজিতে যাওয়া নিয়ে এর আগে বেশ নাটকীয়তা তৈরি হয়। যার একটি ছিলো পিকের টুইট। যা দেখে বার্সা সমর্থকরা প্রায় নিশ্চিতই ছিলেন, নেইমার যাচ্ছেন না। স্প্যানিশ ভাষায় টুইটটি ছিলো ‘সি কুয়েদা’। যার মানে- সে থাকছে।

এদিকে এতদিন কোনো কথা না বললেও এখন মুখ খুলছেন নেইমার। বলছেন ট্রান্সফার নিয়ে তার বিভিন্ন মতামত। যেখানে ক্যাম্প ন্যু’তে যে তিনি থাকবেন এমনটি কখনও বলেননি। এ প্রসঙ্গে নেইমার বলেন, ‘সেটা ছিলো একটি রিলাক্স মুহূর্ত। আমরা একসঙ্গে খাবার খাচ্ছিলাম। আর তখনই আমি তাকে (পিকে) বলেছিলাম, তুমি এটা পোস্ট করো না। ’

এ ব্যাপারটি পরিস্কার হওয়ার পর থেকেই বিভিন্ন গণমাধ্যমে তিরষ্কৃত হন পিকে। সর্বশেষ তাকে নিয়ে মজা করলো পিএসজি সমর্থকরা। শনিবার লিগে অ্যামিনেসের বিপক্ষে প্রথম ম্যাচে খেলে ২-০তে জয় পায় পিএসজি। আর এ ম্যাচেই বেশ কয়েকজন পিএসজি সমর্থক তাদের জার্সির পেছনে ‘সি কুয়েদা’ লিখে আনেন। যার ফলে হাসির পাত্রই হতে হয় পিকেকে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ০৬ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।