ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

নেইমারের জার্সি বিক্রি করে একদিনেই ১ লক্ষ ইউরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০০ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৭
নেইমারের জার্সি বিক্রি করে একদিনেই ১ লক্ষ ইউরো নেইমারের জার্সি বিক্রি করে একদিনই ১ লক্ষ ইউরো-ছবি:সংগৃহীত

প্যারিস সেন্ট জার্মেইয়ে রেকর্ড ট্রান্সফারের বিনিময়ে যোগ দিয়েছেন নেইমার। যার ফলে বার্সেলোনাকে পিএসজির দিতে হয়েছে ২২২ মিলিয়ন ইউরো। তবে এই অর্থ পুষিয়ে নিতে হয়তো ফ্রেঞ্চ জায়ান্টদের খুব বেশি দিন লাগবে না। কেননা নেইমারের পিএসজিতে যোগ দেওয়ার পর দিনই বিক্রি হয়ে হয়ে গেল ১০ হাজার তার নাম লেখা জার্সি। 

রেকর্ড ট্রান্সফার ফি নিয়ে এতদিন খবরের শিরোনামে নেইমার ছিলেনই। সঙ্গে ছিল বার্সার তাকে ছাড়তে না চাওয়ার নানান কৌশল।

কিন্তু শেষ পর্যন্ত বিশাল ট্রান্সফার ফি দিয়ে বার্সেলোনা থেকে নেইমারকে তুলে নিয়েছে পিএসজি।

ট্রান্সফার ফির সব মিটিয়ে দলের সঙ্গে যোগও দিয়েছেন নেইমার। কিন্তু প্রথম ম্যাচে খেলতে পারেননি কিছু আইনি জটিলতার জন্য। তাতে কী? নেইমারকে ঘিরে পিএসজি সমর্থকদের উচ্ছ্বাস তিনি বল পায়ে নামার আগে থেকেই। যার প্রমাণ দিল রাতারাতি ১০ হাজার জার্সি বিক্রি। যার একটির মূল্য ১০০ ইউরো। প্রথম দিনই ১ লক্ষ ইউরো এসেছে পিএসজির ঘরে শুধু নেইমারের জার্সি বিক্রি করে।

মজা করে এটাও বলা হচ্ছে যদি এ ভাবেই পিএসজি চালাতে থাকে তা হলে মার্চের মাঝামাঝি ট্রান্সফার ফির যে মূল্য বার্সাকে দিতে হয়েছে সেটা উঠে আসবে ক্লাবের ঘরে।

পাঁচ বছরের চুক্তিতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে সই করেছেন নেইমার। সেখানে ১০ নম্বর জার্সিই পরবেন তিনি। পিএসজির দুটো স্টোরে যতগুলো নেইমারের জার্সি এসেছিল সব শেষ হয়ে গিয়েছে। আরও জার্সি আনার প্রস্তুতি চলছে ক্লাব ও জার্সি প্রস্তুতকারী সংস্থার তরফ থেকে।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, ০৭ আগস্ট, ২০১৭
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।