ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

মেসি-রোনালদোকেই হুমকি মানেন রুনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৭
মেসি-রোনালদোকেই হুমকি মানেন রুনি ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডের সর্বকালের সর্বোচ্চ গোলস্কোরার হিসেবে ওল্ড ট্রাফোর্ড অধ্যায়ের ইতি টানেন ওয়েইন রুনি। গোলস্কোরিং রেকর্ডটি অক্ষত থাকবে বলে আত্মবিশ্বাসী ইংলিশ আইকন। রুনির চোখে সাবেক ক্লাব সতীর্থ ক্রিস্টিয়ানো বা লিওনেল মেসিই কেবল তা ছাড়িয়ে যেতে পারে।

ম্যানইউতে ১৩ বছর কাটিয়ে গত মাসে শৈশবের ক্লাব এভারটনে ফিরে যান রুনি। রেড ডেভিলসদের জার্সিতে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে তার নামের পাশে ২৫৩টি গোল।

ববি চার্লটনের চেয়ে চারটি বেশি। ৩১ বছর বয়সী এ ফরোয়ার্ডের বিশ্বাস, আধুনিক ফুটবলারদের এক ক্লাবে দীর্ঘ মেয়াদে থাকার প্রবণতা কম থাকায় তার কীর্তিটি নিরাপদে থাকবে, যদি না গেম-চেঞ্জিং প্রতিভা আসে। এতো সহজে তাকে কেউ ছাড়িয়ে যেতে পারবে বলে কল্পনাও করেন না।

কেউ এই মর্যাদাপূর্ণ রেকর্ড ছাড়িয়ে যেতে পারবে কিনা এমন প্রশ্নে রুনির ভাষ্য, ‘আপনি কখনোই জানেন না, যদি তারা মেসি বা রোনালদোর মতো কাউকে পায় সেক্ষেত্রে রেকর্ড ভেঙে যেতে পারে! কিন্তু আমি মনে করি বর্তমান ফুটবলে খেলোয়াড়দের দীর্ঘ সময় ধরে একটি ক্লাবে থাকার ঝোঁকটা কম। একটিমাত্র দিক থেকেই আমি একে হুমকিতে দেখছি, যদি কেউ একই সময় যাবৎ থেকে যায় যেটি আমি করেছি। ’

‘আমার নামের পাশে এমন একটি অর্জন রেখে আসতে পারাটা চমৎকার ছিল। অসাধারণ সব স্মতি সঙ্গী করে ইউনাইটেড ছেড়েছি। ক্লাবের জন্য এটি একটি সফল সময় ছিল এবং এটা আমার কাছে গ্রেট। সামনে এগিয়ে যাওয়ার জন্য এটাই সেরা সময় ছিল এবং আমার অনুভূতি আমি সঠিক সিদ্ধান্তই নিয়েছি। ’-যোগ করেন রুনি।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ৭ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।