ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

চমকে দেওয়া পারিশ্রমিকে ঢাকায় হাইতিয়ান স্ট্রাইকার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৭
চমকে দেওয়া পারিশ্রমিকে ঢাকায় হাইতিয়ান স্ট্রাইকার ছবি: সংগৃহীত

চমক জাগিয়ে হাইতিয়ান স্ট্রাইকার ওয়েডসন এনসেলমেকে দলে ভিড়িয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। ৬ মাসে মোট ৫৫ লাখ টাকা পারিশ্রমিকে ওয়েডসনের সঙ্গে চুক্তি করেছে প্রিমিয়ার লিগে নবাগত দলটি।

গত মৌসুমে হাইতিয়ান এই ফরোয়ার্ড খেলেছিলেন শেখ জামালের জার্সিতে। বেশি অর্থ পেয়ে চলে গিয়েছিলেন কলকাতার জায়ান্ট ইস্টবেঙ্গলে।

আবারো তিনি ফিরছেন ঢাকার ফুটবলে। এবারের প্রিমিয়ার লিগের বাকি ম্যাচগুলো তিনি খেলবেন সাইফ স্পোটিং ক্লাবের জার্সি গায়ে।

২০১৪ সালের লিগে শেখ জামালের সাবেক এ স্ট্রাইকার সর্বোচ্চ গোলদাতা (২৬টি) ছিলেন। যা বাংলাদেশের ফুটবলে এখনো পর্যন্ত দ্বিতীয় সর্বোচ্চ গোলের রেকর্ড। শেখ জামালের সাফল্যের পেছনে দারুণ অবদান রেখে মাঠে ত্রাস সৃষ্টি করা এই তারকা জানিয়ে গিয়েছিলেন সুযোগ-সুবিধা পেলে আবারো বাংলাদেশের মাটিতে খেলতে আসবেন।

ইস্টবেঙ্গলের খেলা শেষ করে সোমবার (০৭ আগস্ট) ঢাকায় পা রাখেন তিনি। দুপুরে দুই পক্ষের চুক্তি হয়ে যায়। চুক্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাইফ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী এবং সাইফ গ্লোবাল স্পোর্টসের চেয়ারম্যান তরফদার মো: রুহুল আমিন।

সাইফের হয়ে প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের ১১ ম্যাচ এবং স্বাধীনতা কাপ খেলবেন এ হাইতিয়ান। লিগের প্রথম ম্যাচে আবাহনীর কাছে হেরে গেলেও দ্বিতীয় ম্যাচে আরামবাগকে হারিয়ে ঘুরে দাঁড়িয়েছে বড় বাজেটের দল গড়ে দেশের ফুটবলকে চমকে দেওয়া নবাগত দল সাইফ। এর আগে দেশের ফুটবলে বিদেশি তারকাদের বড় অঙ্কে নিয়ে আসা হয়েছে। তবে, দেশের ফুটবলে বাজে সময় পার করলেও ওয়েডসনকে প্রতি ম্যাচের জন্য প্রায় সাড়ে চার লাখ টাকা দেওয়ার তথ্য চমকে দিচ্ছে সবাইকে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ০৭ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।