ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

‘বার্সা থেকে নেইমার বড় নয়’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৯ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৭
‘বার্সা থেকে নেইমার বড় নয়’ ‘বার্সা থেকে নেইমার বড় নয়’-ছবি:সংগৃহীত

সুপারস্টার নেইমার ও বার্সেলোনার মধ্যকার ঝামেলা আপাতত শেষ। যদিও নেইমারের ট্রান্সফারের শেষ সময় বার্সেলোনা কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছে তার প্রাপ্য বোনাস দেবে না। এমন অবস্থায় অবশ্য ভাল মনে ক্লাব ছাড়তে পারেননি ব্রাজিলিয়ান সেনসেশন। শেষ পর্যন্ত প্যারিস সেন্ট জার্মেইতে চুক্তি করেছেন নেইমার।

এই চুক্তি নিয়েও কম জলঘোলা হয়নি। ট্রান্সফার মানি হিসেবে প্রচুর টাকা চেয়ে বসেছিল বার্সেলোনা।

শেষ পর্যন্ত একটা জায়গায় পৌঁছে ছাড়তে বাধ্যই হয়েছে নেইমারকে।

নেইমারকে নিয়ে এমন টানাপোড়নে স্বাভাবিকভাবেই বিরক্ত বার্সা কর্তৃপক্ষ। ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ এ প্রসঙ্গে বলেন, ‘কোনো খেলোয়াড় বার্সার উপরে নয়। সবাই জানে নেইমারের সাফল্যের শুরু আমাদের ক্লাব থেকে। কিন্তু নেইমার এখন ইতিহাস। সে যেতে চেয়েছিল। সেটা তার সিদ্ধান্ত। তাকে রাখতে আমরা অনেক চেষ্টা করেছি। ’

নেইমারের পরিবর্তে খেলোয়াড় খুঁজতে নেমে পড়েছে বার্সেলোনা। সেই তালিকায় রয়েছেন লিভারপুলের ফিলিপ কুতিনহো। কিন্তু শেষ পর্যন্ত মেসি, সুয়ারেজের পাশে জুটি বেঁধে কাকে খেলতে দেখা যাবে সেই অপেক্ষায় থাকতে হবে আরও কিছুদিন। কিন্তু নেইমার-বার্সেলোনা সম্পর্ক যে তলানিতে এসে ঠেকেছে তার প্রমাণ আবারও পাওয়া গেল বার্তেমেউয়ের কথায়।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, ০৮ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।