ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

রোনালদোর ঘরে আসছে মেয়ে সন্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৭
রোনালদোর ঘরে আসছে মেয়ে সন্তান ছবি: সংগৃহীত

সম্প্রতি ক্রিস্টিয়ানো রোনালদো নিজের মুখেই স্বীকার করেছেন যে, তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ অন্তঃসত্ত্বা। খুব শিগগিরই তার ঘরে আসছে চতুর্থ সন্তান। রিয়াল মাদ্রিদের এই পর্তুগিজ সুপারস্টারের ঘরে এবার ছেলে নাকি মেয়ে সন্তান আসছে-তা নিয়ে পর্যালোচনা চলছিল।

অবশেষে সেটা জানিয়ে দিয়েছে পর্তুগালের সংবাদপত্র ‘কোরিও ডা মানহা’। এক প্রতিবেদনে তারা জানিয়েছে, দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের বাবা হতে চলেছেন রোনালদো।

ক’দিন আগেই দ্বিতীয়বার বাবা হয়েছেন পর্তুগালের এই মহাতারকা। জমজ সন্তানের বাবা হন সিআর সেভেন।

এর আগে ২০১০ সালে প্রথম সন্তানের বাবা হয়েছিলেন ৩২ বছর বয়সী এই পর্তুগিজ ফরোয়ার্ড। কিছু দিন আগে রিয়াল তারকা জানিয়েছেন, সাত সন্তানের বাবা হতে চান আপাতত তিন সন্তানের জনক সিআর সেভেন খ্যাত রোনালদো।

রাশিয়ান বান্ধবী ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদের পর রোনালদোর প্রেমের তরী ভিড়েছে বিভিন্ন ঘাটে। কখনো দেখা যায় মডেল জেমা এটকিনসনের সঙ্গে, কখনো সঙ্গী হন ব্রাজিলের সুপার মডেল আলেসান্দ্রা আমব্রোসির আবার প্লে’বয় রোনালদোর বান্ধবী রূপে আসে ডিসায়ার কোরদেরোর নাম। তিনিও একজন নামকরা মডেল, সাবেক মিস স্পেন। এরই মধ্যে মডেল বান্ধবী ২২ বছর বয়সী জর্জিনা রদ্রিগেজের গর্ভে আসে তার চতুর্থ সন্তান। স্প্যানিশ সংবাদমাধ্যমে বিষয়টি খোলাশা করেছেন ৩২ বছর বয়সী রোনালদো নিজেই। .‘সারোগেসি’ (ভাড়াটে গর্ভধারিণী) প্রক্রিয়ায় জমজ সন্তানের বাবা হন রোনালদো। যাদের মধ্যে ছেলে ও মেয়ে শিশু রয়েছে। রোনালদো এবারও গোপন রেখেছেন দুই সন্তানের মায়ের পরিচয়। তবে ধারণা করা হচ্ছে, সারোগেট মা থাকেন আমেরিকার পশ্চিম উপকূলের কোনো এক জায়গায়। রোনালদোর জমজ সন্তানদের নাম রাখা হয়েছে ইভা (মেয়ে) এবং মাতেও (ছেলে)। এর আগে ২০১০ সালে ‘সারোগেট মাদার’-এর মাধ্যমে প্রথমবার বাবা হয়েছিলেন পর্তুগালের রেকর্ড গোলস্কোরার। তার ছেলের নাম রাখা হয় রোনালদো জুনিয়র।

আগামী অক্টোবর অথবা নভেম্বরেই চতুর্থ সন্তানের বাবা হবেন রোনালদো।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ০৮ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।