ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

আবার জরিমানা গুণলেন বালোতেল্লি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৭
আবার জরিমানা গুণলেন বালোতেল্লি সংগৃহীত ছবি

ঢাকা: বিতর্ক তার পিছু ছাড়ে না। কখনও মাঠে কখনও বা মাঠের বাইরে। কী করেন বালোতেল্লি? তার চাইতে বলেন; তিনি কী করেন না? নিয়মিত দলের আইন ভাঙতে তিনি দারুণ পারদর্শী। ফিফা-উয়েফার আইন ভেঙে জরিমানা গুণেছেন ও নিষিদ্ধ হয়েছেন। আর ক্লাব কর্মকর্তাদের সঙ্গে ঝগড়া বিবাদতো তার জন্য নিত্যনৈমত্তিক ব্যাপার।

আরও আছে; কোচদের সঙ্গে মারামারি, হোটেলে আগুন ধরানো, মদ্যপ অবস্থায় গাড়ি চালানো, পুলিশের সঙ্গে বিতণ্ডা, ধূমপান করে জরিমানা ও বেফাঁস কথা বলার মতো বিতর্কিত বিষয়।  

বালোতেল্লি করেননি এমন অন্যায় কাজ খুঁজে পাওয়া কঠিন।

বিতর্ককে বালোতেল্লি নয়, বরং বিতর্কই বালোতেল্লিকে খুঁজে নেয়! 

মঙ্গলবার (৮ আগস্ট) নতুন করে আবার জরিমানা গুণেছেন এই ইতালিয়ান ব্যাডবয়। উত্তর ইতালির ভিসেনজায় নিজের ফেরারি নিয়ে বন্ধুর ল্যাম্বরগিনির সঙ্গে প্রতিযোগিতা করতে গিয়ে গতি তুলেছেন ঘণ্টায় ১২৫ মাইল।  

ব্যাস, হাতেনাতে ধরে ফেলে ভিসেনজা পুলিশ এবং জরিমানা করে। বালোতেল্লিকে জরিমানার বিষয়টি নিশ্চিত করেছে স্থানীয় পুলিশ। তবে তারা বালোতেল্লির আচরণে বেশ অবাক হয়েছেন।  

‘ট্রাফিক পুলিশের সঙ্গে ওর আগের আচরণের সঙ্গে আজকের আচরণ ঠিক মেলাতে পারছি না। আজ ও ক্ষেপে যায়নি বরং আমাদের কাছে ক্ষমা চেয়েছে এবং জরিমানা মেনে নিয়েছে। ’

এই দিয়ে মোট ১৮ বার জরিমানা গুণলেন বালোতেল্লি। যার বেশিরভাগই গাড়ির গতিসীমা ভাঙায়। এর আগে ২০১২ ও ২০১৩ সালে একই রাস্তায় নির্ধারিত সীমার চাইতে জোরে গাড়ি চালিয়ে জরিমানা গুণেছিলেন।  

এরপর ২০১৫ সালে লিভারপুলে খেলার সময় উত্তর ইংল্যান্ডের এম৬২ মোটরওয়েতে ঘণ্টায় ১০৯ মাইল বেগে গাড়ি চালিয়ে ২৮ দিনের জন্য নিষিদ্ধ হয়েছিলেন এই ইতালিয়ান স্ট্রাইকার।

বাংলাদেশ সময়: ০২৪৪ ঘণ্টা, আগস্ট ০৯, ২০১৭
এইচএল 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।