ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

ফুটবল

১০০ মিলিয়নেও ‘নট ফর সেল’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৭
১০০ মিলিয়নেও ‘নট ফর সেল’ ১০০ মিলিয়নেও ‘নট ফর সেল’-ছবি:সংগৃহীত

পুরোনো বক্তব্যেই অনড় রইলো লিভারপুল।ফিলিপ কুতিনহো ‘নট ফর সেল’। তবে এবার আরও বড় প্রস্তাব ফিরিয়ে দিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি। ব্রাজিলিয়ান স্ট্রাইকারের জন্য ১০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করে বার্সেলোনা। তবে এই প্রস্তাব ফিরিয়ে দেয় অল রেডসরা। নিশ্চিত করেছে গোল ডট কম।

মূলত দলের তারকা স্ট্রাইকার নেইমারকে হারানোর পর থেকেই বেপোরোয়া হয়ে পড়েছে বার্সা। যেখানে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমার বার্সা থেকে পিএসজিতে পাড়ি দেন।

এরপরই আরেক ব্রাজিলিয়ান কুতিনহোর ওপর নজর পড়ে কাতালান ক্লাবটির।

কিন্তু নিজের জায়গা থেকে সরছেন না লিভারপুল কোচ ইয়র্গান ক্লপ। কুতিনহোকে রেখেই ২০১৭-১৮ মৌসুম সাজাতে চান এই জার্মান। এ স্ট্রাইকারকে যে তিনি ছাড়বেন না, তা বিভিন্ন সময় জানিয়েছেন।

২০১৬-১৭ মৌসুমেই কুতিনহোর সঙ্গে পাঁচ বছরের চুক্তি করে লিভারপুল। যদিও এই চুক্তিতে ট্রান্সফার ফি’র অংশ রিলিজ ক্লজ বেধে দেওয়া হয়নি। কেননা দলটি জানিয়ে দেয়, দলবদলের বাজারে তাকে ওঠানো হবে না।

এদিকে বার্সা অবশ্য শুধুমাত্র কুতিনহোর জন্যই সময় নষ্ট করছে না। তাদের নজরে আছে বুরুশিয়া ডর্টমুন্ডের ২০ বছর বয়সী স্ট্রাইকার ওসমানে দেমবেলে। এই ফ্রেঞ্চ তারকা নাকি ক্যাম্প ন্যু’তে পাড়ি দিতে আগ্রহী।

বাংলাদেশ সময়: ১০১৯ ঘণ্টা, ১০ আগস্ট, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।