ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

বার্সাকে বিপদে ফেলতে তৎপর পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৭
বার্সাকে বিপদে ফেলতে তৎপর পিএসজি জিয়ান মাইকেল সেরি / ছবি:সংগৃহীত

নেইমারকে ভাগিয়ে এনে এমনিতেই পুরো বার্সেলোনাকে শিবিরকে দৌড়ের ওপর রেখেছে পিএসজি। এখনো ব্রাজিলিয়ান তারকার শূন্যতা পূরণে যোগ্য কাউকে আনতে পারেনি কাতালানরা। দলবদলের বাজারে বার্সাকে বিপদে ফেলতে এখনো তৎপর ফ্রেঞ্চ জায়ান্টরা! 

ফ্রেঞ্চ ক্লাব নিস থেকে ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে জিয়ান মাইকেল সেরিকে সই করাতে রাজি হয়েছিল বার্সা। এর মাঝেই খবর আসে ২৬ বছর বয়সী আইভরিকোস্ট মিডফিল্ডারকে কিনতে চায় পিএসজি।

স্রেফ বার্সাকে বিপদে ফেলতেই তাদের এই পদক্ষেপ। সেরির এজেন্ট ফ্রাঙ্কলিন মালা বিষয়টি নিশ্চিত করেন।

কিন্তু সেই সুযোগ দেয়নি বার্সা। সেরির সঙ্গে চুক্তি সইয়ের অবস্থান থেকে সরে এসেছে তারা। ইউটার্ন নেওয়ার কারণ ফিলিপ্পে কুতিনহো ও ওসমান ডেম্বেলে। দু’জনের জন্য বিড বাড়ানোর জন্যই এ সিদ্ধান্ত।

এবারের দলবদলের বাজারে বার্সাকে বড় এক ধাক্কাই দিয়েছে পিএসজি। মাঝমাঠের শক্তি বৃদ্ধির লক্ষ্যে ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরাত্তির প্রতি ক্রমাগত আগ্রহ দেখালেও সায় দেয়নি পিএসজি। উল্টো বার্সায় হানা দিয়ে নেইমারের ২২২ মিলিয়ন রিলিজ ক্লজ দিয়ে ট্রান্সফার রেকর্ডের জন্ম দিয়েছে ফ্রেঞ্চ পরাশক্তিরা।

নেইমার চলে যাওয়ার পর থেকেই বার্সার প্রধান টার্গেট কুতিনহো ও ডেম্বেলে। কিন্তু এখন পর্যন্ত কোনো সুরাহা হয়নি। বারেবারেই সঙ্গী হচ্ছে হতাশা। লিভারপুলের ব্রাজিলিয়ান তারকাকে পেতে তিন দফায় বিড করেও প্রত্যাখ্যাত হতে হয়েছে।

অল রেডসদের একটাই কথা ‘কুতিনহো নট ফর সেল’। শোনা যাচ্ছে, চতুর্থবারের মতো আনুষ্ঠানিক অফার দেওয়ার চেষ্টা করছে বার্সা ক্লাব কর্তৃপক্ষ। অন্যদিকে, বড় অঙ্কের প্রস্তাব দিয়েও বুরুশিয়া ডর্টমুন্ড থেকে উঠতি ফ্রেঞ্চ ফরোয়ার্ড ডেম্বেলেকে পেতে ঘাম ঝরাতে হচ্ছে। শেষ পর্যন্ত ন্যু ক্যাম্পে তাদের আগমন হবে কিনা সেটিই এখন দেখার বিষয়! সময়ও কিন্তু ফুরিয়ে আসছে। সামার ট্রান্সফার উইন্ডোর ডেডলাইন ৩১ আগস্ট।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ২৪ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।