ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

মেসির ঘরে আসছে নতুন অতিথি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৭
মেসির ঘরে আসছে নতুন অতিথি ছবি: সংগৃহীত

লিওনেল মেসি ও আন্তোনেল্লা রোকুজ্জোর ঘর আলো করে আসছে নতুন অতিথি। তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন বার্সেলোনার আর্জেন্টাইন আইকন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) ‘ইএসপিএন আর্জেন্টিনা’ তাদের অফিসিয়াল টুইটার পেজে এ সুখবর দিয়েছে।

অবশ্য এ ব্যাপারে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি মেসি কিংবা রোকুজ্জো। দু’জনের বিয়ের অনুষ্ঠানের ছবি দিয়ে টুইট করে বলা হয়, ‘সুন্দর খবর! লিওনেল মেসি ও তার স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জো তৃতীয়বারের মতো বাবা-মা হতে যাচ্ছেন।

অভিনন্দন। ’

মেসির দুই ছেলে থিয়াগো মেসি ও মাতেও মেসি। আগামী ২ নভেম্বর পাঁচ বছরে পা রাখবে বড় পুত্র থিয়াগো। ১১ সেপ্টেম্বর দুই বছর পূর্ণ হবে মাতেওর।

বিয়ের পর এটাই হবে মেসি-রোকুজ্জো দম্পতির প্রথম সন্তান। তবে তাদের তৃতীয় সন্তান কবে পৃথিবীর আলো দেখবে তা জানা যায়নি। রোকুজ্জো কতদিনের অন্তঃস্বত্ত্বা সে বিষয়েও কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, গত ৩০ জুন দীর্ঘদিনের বান্ধবী রোকুজ্জোর সঙ্গে গাঁটছড়া বাঁধেন মেসি। অার্জেন্টিনার রোজারিওতে জমকালো আয়োজনে তাদের বিয়ের অনুষ্ঠান সাড়া ফেলে গোটা বিশ্বেই।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, ২৪ আগস্ট, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।