ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

থলের বেড়াল বের হলেও হতে পারে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
থলের বেড়াল বের হলেও হতে পারে! ছবি: সংগৃহীত

দলবদলের বাজারে শেষ বলে কিছু নেই! ফিলিপ্পে কুতিনহোকে পাওয়ার আশা ছেড়ে দিয়েছে বার্সেলোনা এমন রিপোর্টের বিপরীত খবরও প্রকাশ পেয়েছে। ব্রাজিলিয়ান তারকার জন্য নাকি চতুর্থবার বিড করার প্রস্তুতি নিচ্ছে বার্সা। যা ১৩৮ মিলিয়ন পাউন্ড পর্যন্ত উঠতে পারে।

আর বার্সার এই প্রচেষ্টা ব্যর্থ হলে মিডিয়ার সামনে মুখ খুলবেন কুতিনহো।

লিভারপুল থেকে বার্সা আবার প্রত্যাখ্যাত হলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

তা সত্ত্বেও নেইমারের অভাব পূরণে কুতিনহোকে পাওয়ার শেষ চেষ্টাটুকু করে যাচ্ছে বার্সা। সময়ও শেষের পথে। সামার ট্রান্সফার উইন্ডোর ডেডলাইন ৩১ আগস্ট।

এর আগে তিন দফায় বিড করেও হতাশাই সঙ্গী হয় কাতালানদের। সব অফার ফিরিয়ে দিয়ে অনমনীয় অবস্থান বজায় রাখে লিভারপুল। বার্সার ক্রমাগত আগ্রহে কুতিনহো নিজে ট্রান্সফারের আবেদন করলেও তা নাকচ করে দেয় ক্লাব কর্তৃপক্ষ। তাদের কথা একটাই ‘কুতিনহো নট ফর সেল’। কিন্তু হাল ছাড়ছে না বার্সা। স্পেনের একটি সূত্রের বরাত দিয়ে ‘স্কাই স্পোর্টস’ এমনটিই দাবি করছে।

বার্সার তিন নম্বর বিড বিফল হওয়ার পর বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়, ২৫ বছর বয়সী কুতিনহোকে অানতে ব্যর্থ হয়ে পিএসজি থেকে ডি মারিয়াকে পেতে আগ্রহী বার্সা। এর মাঝেই কুতিনহো ইস্যু নতুনভাবে সামনে হাজির। আন্তর্জাতিক সংবাদমাধ্যমে অনেক ফুটবল বোদ্ধাই জানিয়েছেন, বার্সায় আগ্রহী কুতিনহো এবার ক্লাবটিতে যেতে না পারলে লিভারপুলকে বড় ধরনের ধাক্কা খেতে হবে। সংবাদ সম্মেলন করে কুতিনহো নিজেই সব জানিয়ে দেবেন। তাতে হয়তো লিভারপুলের থলের বেড়াল বের হলেও হতে পারে!

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, ২৫ আগস্ট, ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।