ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

নেইমারের জায়গায় ডেম্বেলেকে ‘স্বাগত’ বার্সার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
নেইমারের জায়গায় ডেম্বেলেকে ‘স্বাগত’ বার্সার ওসমান ডেম্বেলে

ঢাকা: অবশেষে বার্সেলোনায় খেলার স্বপ্নপূরণ হতে চলেছে তরুণ ফরোয়ার্ড ওসমান ডেম্বেলের। ফুটবলের দলবদলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ মূল্য ১০৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে বরুশিয়া ডর্টমুন্ড থেকে ফরাসি এই উইঙ্গারকে দলে ভিড়িয়েছে বার্সেলোনা।

আক্রমণভাগে ব্রাজিলিয়ান তারকা নেইমারের শূন্যস্থান পূরণ করতে আরেক ব্রাজিলিয়ান তারকা কুতিনহো এবং ফরাসি তারকা ওসমান ডেম্বেলেকে পেতে পুরো ট্রান্সফার উইন্ডো-জুড়ে হন্যে হয়ে ছুটছিলো কাতালানরা।  

তবে কাতালানদের একের পর এক অফার প্রত্যাখ্যান করে চরম হতাশায় ফেলছিলো লিভারপুল ও বরুশিয়া ডর্টমুন্ড।

কুতিনহোর জন্য বার্সার করা সর্বশেষ বিড প্রত্যাখ্যাত হলেও ডেম্বেলের ১০৫ মিলিয়নের প্রস্তাব ফেরাতে পারেনি জার্মান ক্লাব ডর্টমুর্ড। প্রাথমিক মূল্য ১০৫ মিলিয়ন হলেও ৪২ মিলিয়ন ইউরো বোনাস সহ ২০ বয়সী ফরোয়ার্ডকে দলে ভেড়াতে বার্সার খরচ দাঁড়াচ্ছে ১৪৭ মিলিয়ন ইউরো।

ডেম্বেলেকে দলে ভিড়িয়ে কাতালান শিবিরে এখন বইছে স্বস্তির হাওয়া, সেই স্বস্তি নিশ্চিত করতে ডেম্বেলের রিলিজ ক্লজ ৪০০ মিলিয়নে নিয়ে রেখেছে বার্সা। কারণ, নেইমারের মতো যেন তাকেও না হারাতে হয় পিএসজির মতো কাতারি ধনকুবের মালিকদের ক্লাবের কাছে।
 
নেইমারের ফেলে যাওয়া ১১ নম্বর জার্সি পরেই মেসি-সুয়ারেজের সঙ্গে জুটি বাঁধবেন বার্সার আক্রমণভাগের নতুন এই সেনানী।

নেইমারের পর দ্বিতীয় দামি ফুটবলার ডেম্বেলে

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।