ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

নবাগত সাইফের চমক চলছেই

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
নবাগত সাইফের চমক চলছেই ছবি: সংগৃহীত

একের পর এক জায়ান্টকে হারিয়েই চলছে নবাগত দল সাইফ স্পোর্টিং ক্লাব। বাংলাদেশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে সাইফ স্পোর্টিং। ব্রাদার্স ইউনিয়নকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে সাইফ স্পোর্টিং।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শনিবার (২৬ আগস্ট) সাইফের বিদেশি রিক্রুট কলম্বিয়ার ভালেন্সিয়া হ্যাটট্রিক করেন। বাকি গোলটি করেন বাংলাদেশের তারকা হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস এবং কলম্বিয়ার দেইনার আন্দেস লরদাবা

পাঁচ গোলের চারটিতেই অবদান রাখেন বাংলাদেশের আরেক তারকা জুয়েল রানা।

ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে জুয়েল রানার অ্যাসিস্ট থেকে গোল করে সাইফকে এগিয়ে নেন ভ্যালেন্সিয়া। প্রথমার্ধের যোগ করা সময়ে জুয়েল-ভালেন্সিয়ার জুটিই ব্যবধান দ্বিগুণ করেন। বিরতির আগে ২-০ গোলে এগিয়ে থাকে সাইফ।

বিরতির পর খেলার ৫৩তম মিনিটে দলের তৃতীয় আর লিগে নিজের প্রথম গোলের দেখা পান হেমন্ত। এবারও বলের যোগানদাতা জুয়েল রানা (৩-০)। ৬৫তম মিনিটে জুয়েলের বাড়ানো বল ধরে কলম্বিয়ান ফরোয়ার্ড ভ্যালেন্সিয়া নিজের তৃতীয় আর দলের চতুর্থ গোলটি করেন (৪-০)। চলতি লিগে প্রথম হ্যাটট্রিক করেন ভ্যালেন্সিয়া।

দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে দারুণ হেডে জয়ের ব্যবধান আরও বাড়ান কলম্বিয়ার আরেক খেলোয়াড় দেইনার আন্দেস লরদাবা (৫-০)। চলতি লিগে এটি এখন পর্যন্ত কোনো দলের সর্বোচ্চ ব্যবধানের জয়।

ছয় ম্যাচে পাঁচ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে সাইফ স্পোর্টিং। সমান ম্যাচে এক জয় ও দুই ড্রয়ে ৫ পয়েন্ট ব্রাদার্সের। ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চট্টগ্রাম আবাহনী।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ২৬ আগস্ট ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।