ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

জাতীয় পর্যায়ে ফুটবল খেলার স্বপ্ন চা বাগান কিশোরীদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৭
জাতীয় পর্যায়ে ফুটবল খেলার স্বপ্ন চা বাগান কিশোরীদের জাতীয় পর্যায়ে ফুটবল খেলার স্বপ্ন চা বাগান কিশোরীদের

হবিগঞ্জ: জেলা ও বিভাগীয় পর্যায়ে বিজয়ী হওয়ার পর এবার জাতীয় পর্যায়ে ফুটবল খেলার স্বপ্ন দেখছে হবিগঞ্জের চুনারুঘাটের চা বাগানের কিশোরীরা।

তাদের এ স্বপ্নকে এগিয়ে নিতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন উপজেলার তাহের-শামছুন্নাহার উচ্চ বিদ্যালয়ের শিক্ষকসহ সংশ্লিষ্টরা।

সোমবার (২৮ আগস্ট) বিকেলে আন্তঃস্কুল-মাদরাসার মাধ্যমিক পর্যায়ের গ্রীষ্মকালীন খেলাধুলা প্রতিযোগিতায় বিভাগ চ্যাম্পিয়ন হওয়ায় এলাকাবাসীর পক্ষ থেকে তাদের সংবর্ধনা, সনদপত্র এবং জার্সি ও বুট দেওয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান আবু তাহের বাংলানিউজকে জানান, ছাত্রীদের এ সাফল্য অর্জনের পেছনে তাদের অভিভাবক এবং শিক্ষকদের অবদান রয়েছে। এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে তিনি সব ধরনের সহযোগিতা করবেন।

৬ আগস্ট সিলেট স্টেডিয়ামে হবিগঞ্জ জেলার পক্ষে চুনারুঘাট তাহের শামছুন্নাহার উচ্চ বিদ্যালয় মৌলভীবাজার জেলাকে হারিয়ে বিভাগীয় পর্যায়ে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। আগামী ১১ সেপ্টেম্বর তারা আঞ্চলিক পর্যায়ে খেলার জন্য কুমিল্লায় যাবে। কুমিল্লায় তারা বিজয়ী হলে জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবু তাহের।

এছাড়াও উপস্থিত ছিলেন- প্রধান শিক্ষক আব্দুর রিহম মাস্টার, প্রাক্তন ফুটবল খেলোয়ার মো. আনোয়ার আলী, সাংবাদিক আবুল কালাম আজাদ, চা শ্রমিক নেতা স্বপন সাওতাল, কাঞ্চন পাত্র, ইউপি সদস্য শিরিন আক্তার প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৫২৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।