ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

অনুশীলনে প্রথমবার একসঙ্গে মেসি-ডেম্বেলে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৭
অনুশীলনে প্রথমবার একসঙ্গে মেসি-ডেম্বেলে ছবি: সংগৃহীত

আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইপর্বের হতাশা ভুলে ক্লাব ফুটবলে চোখ রাখছেন লিওনেল মেসি। তাইতো প্রত্যাশিত সময়ের চেয়ে দ্রুতই বার্সেলোনায় ফিরে ট্রেনিং সেশনে যোগ দিয়েছেন। প্রথমবার অনুশীলন করেছেন আক্রমণভাগের নতুন সঙ্গী ওসমান ডেম্বেলের সঙ্গে।

দলবদলের বাজারে অনেক নাটকীয়তার পর বুরুশিয়া ডর্টমুন্ড থেকে উদীয়মান ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে ন্যু ক্যাম্পে ভাগিয়ে আনে বার্সা। ট্রান্সফার ফি’র বিশ্বরেকর্ড (২২২ মিলিয়ন ইউরো) গড়ে পিএসজিতে চলে যাওয়া নেইমারের ১১ নম্বর জার্সিতেই মাঠে নামবেন ২০ বছর বয়সী ডেম্বেলে।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মেসির পাশাপাশি তার জাতীয় দলের সতীর্থ হাভিয়ের মাশ্চেরানো ও আন্তর্জাতিক ব্যস্ততা শেষে ফেরা অন্য টিমমেটদের সঙ্গে প্রথমবার অনুশীলন করেন ডেম্বেলে।

ন্যু ক্যাম্পে এসপানিওল ম্যাচ সামনে রেখে নিজেদের ঝালিয়ে নিচ্ছে বার্সা। শনিবার (৯ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায় লিগ ম্যাচটি শুরু হবে।

বিশ্বকাপ বাছাইপর্বের ব্যস্ত সূচি শেষে মেসিসহ এখন পর্যন্ত স্কোয়াডের আটজনকে পেয়েছেন কোচ আর্নেস্টো ভালভার্ডে। স্পেনের জেরার্ড পিকে, আন্দ্রেস ইনিয়েস্তা, জর্ডি আলবা, সার্জিও বুসকেটস ও জেরার্ড দেউলোফেউয়ের সঙ্গে যোগ দিয়েছেন তুর্কী তারকা আরদা তুরান।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) বার্সায় ফিরবেন ইনজুরি আক্রান্ত উরুগুইয়ান ‘গোলমেশিন’ লুইস সুয়ারেজ ও আরেক সামার সাইনিং ব্রাজিলের পাওলিনহো।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, ৭ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।