ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল শুরু মঙ্গলবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল শুরু মঙ্গলবার সংবাদ সম্মেলনে খেলার জার্সি ও ট্রফি উন্মোচন করা হয়। ছবি: কাশেম হারুন

ঢাকা:  ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ‘মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭’ শুরু হতে যাচ্ছে আগামী মঙ্গলবার (১২ সেপ্টেম্বর)। বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমসহ ৩৯টি প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়া এবারের আসরে অংশ নেবে।

ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আগামী ১৯ সেপ্টেম্বর (মঙ্গলবার) ফাইনাল খেলার মাধ্যমে টুর্নামেন্টটি শেষ হবে। এর কাঠামো হবে সিক্স এ সাইড।

রোববার (১০ সেপ্টেম্বর) ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

ডিআরইউ’র সভাপতি সাখাওয়াত হোসেন বাদশার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী, ক্রীড়া সম্পাদক মো. মুজিবুর রহমান, মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তা ডা. উজ্জ্বল কুমার রায় ও ফুটবল টুর্নামেন্টের সদস্য সচিব মজিবর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবার চ্যাম্পিয়ন দলকে চল্লিশ হাজার টাকা ও চ্যাম্পিয়ন ট্রফি, রানার্স আপ দলকে বিশ হাজার টাকা ও ট্রফি, ফেয়ার প্লে ট্রফি, সেরা খেলোয়াড় ট্রফি এবং অংশ্রহণকারী প্রত্যেকটি দলকে ৫০০ করে টাকা দেওয়া হবে। মাঠে একটি দলের ৬ জন খেলোয়াড় ও কোচ-ম্যানেজারসহ ১০ জন করে সদস্য থাকবেন। কোচ ও ম্যানেজার ডিআরইউ’র সদস্য হলে মাঠে খেলতে পারবেন।

মাঠে যতোবার খুশি খেলোয়াড় পরিবর্তন করা যাবে। তবে এক হাউজের খেলোয়াড় অন্য হাউজের পক্ষে খেলতে পারবেন না। একজন অতিথি খেলোয়াড় নেওয়া যাবে, যিনি অংশগ্রহণকারী কোনো দলের খেলোয়াড় হতে পারবেন না এবং তাকে অবশ্যই ডিআরইউ’র সদস্য হতে হবে।

আগামী অক্টোবর মাসে ডিআরইউ ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে বলেও জানানো হয় সংবাদ সম্মেলনে।

বক্তারা বলেন, এ খেলা সাংবাদিকদের মিলনমেলা। সাংবাদিকরা যে ভালো সংগঠক, তারও প্রমাণ এ আয়োজন। পেশাগত দায়িত্বের পাশাপাশি বিনোদন ও সংস্কৃতির চর্চারও প্রয়োজন রয়েছে উল্লেখ করে খেলোয়াড়দের ফেয়ার প্লে খেলতে ও খেলার উত্তেজনায় বিশৃঙ্খলা সৃষ্টি থেকে দূরে থাকার বিশেষ অনুরোধও জানান ডিআরইউ’র নেতারা।

টাইটেল স্পন্সর মিনিস্টার ফ্রিজ কোম্পানিকে বিশেষভাবে ধন্যবাদ জানিয়ে সংবাদ সম্মেলনে খেলার জার্সি ও ট্রফি উন্মোচন করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
এমএএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।