ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

নোফেলের ড্র, বসুন্ধরা কিংসের হার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৭
নোফেলের ড্র, বসুন্ধরা কিংসের হার ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে রোববার (১০ সেপ্টেম্বর) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব ও নোফেল। অপর ম্যাচে মুখোমুখি হয় পুলিশ ফুটবল ক্লাব ও বসুন্ধরা কিংস।

প্রথম ম্যাচে কেউ জেতেনি। ১-১ গোলের ড্রয়ের মধ্য দিয়ে পয়েন্ট ভাগাভাগি করেছে ভিক্টোরিয়া ও নোফেল।

অন্যদিকে দ্বিতীয় ম্যাচে নবাগত ক্লাব বসুন্ধরা কিংসকে ১-০ গোলে হারিয়েছে পুলিশ। লিগে এটা পুলিশের দ্বিতীয় জয়। অন্যদিকে বসুন্ধরা কিংসের প্রথম হার।

রোববার (১০ সেপ্টেম্বর) কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন আমিরুল ইসলাম। ম্যাচের ১০ মিনিটে তিনি গোলটি করেন। বাকি সময়ে এই গোলটি আর শোধ দিতে পারেনি বসুন্ধরা কিংস। আর পুলিশও পারেনি ব্যবধান বাড়াতে।

এ জয়ের ফলে ৭ ম্যাচের ২টিতে জিতে, ৩টিতে ড্র করে ও ২টিতে হেরে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে উঠে এসেছে পুলিশ ফুটবল ক্লাব। এই ম্যাচের আগে পয়েন্ট টেবিলের নবম স্থানে ছিল তারা। অন্যদিকে ৭ ম্যাচ থেকে ৩ জয়, ৩ ড্র ও ১ হারে ১২ পয়েন্ট নিয়ে যথারীতি পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস।

এদিকে ৭ ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। আর সমান ম্যাচ থেকে ৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে নোফেল।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ১০ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।