ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

তিনদিন পেছালো এল ক্লাসিকোর মহারণ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৭
তিনদিন পেছালো এল ক্লাসিকোর মহারণ ছবি: সংগৃহীত

লা লিগায় (স্প্যানিশ লিগ) নতুন মৌসুমে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যকার দু’টি ‘এল ক্লাসিকো’ ম্যাচের সূচি প্রকাশ করা হয়েছে। ২০ নয়, ২৩ ডিসেম্বরে ২০১৭-১৮ লিগ সিজনের প্রথম ক্লাসিকো মুখোমুখি হবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। আসরের শেষ মাসে ফিরতি পর্বের ম্যাচ।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন লা লিগার সভাপতি হাভিয়ের তেবাস।

এবারের লা লিগার প্রথম ক্লাসিকো তিন দিন পিছিয়ে আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

চিরপ্রতিদ্বন্দ্বী বার্সাকে আতিথ্য দেবে রিয়াল। বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায় হবে ম্যাচটি।

প্রাথমিক সূচিতে লিগের ১৭তম রাউন্ডের সবচেয়ে বড় ম্যাচটি হওয়ার কথা ছিল ২০ ডিসেম্বর। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগ জয়ী রিয়াল তার আগের সপ্তাহে সংযুক্ত আরব আমিরাতে ফিফা ক্লাব বিশ্বকাপে অংশ নেবে। তাই লিগ ম্যাচটি পিছিয়ে ২৩ ডিসেম্বর করার অনুরোধ জানায় ইউরোপিয়ান চ্যাম্পিয়নরা। ফলে, সূচিতে এই পরিবর্তন আনা হয়েছে।

মৌসুমের শেষদিকে যখন শিরোপা লড়াই জমে উঠবে তখন মাঠে গড়াবে দ্বিতীয় এল ক্লাসিকো। ৩৬তম রাউন্ডে ন্যু ক্যাম্পে পা রাখবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল। ৬ মে হাইভোল্টেজ ম্যাচটি উপভোগ করবেন দর্শকরা।

মৌসুমের শুরুতেই দু’টি এল ক্লাসিকো দেখার সুযোগ পেয়েছিল ফুটবলপ্রেমীরা। এবার নতুন মৌসুমের এল ক্লাসিকো ঘিরেও থাকবে বাড়তি উন্মাদনা। ইতোমধ্যেই দু’দল তাদের মিশন শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ১১ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।