ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

পিয়ানোতেও ঝড় তুলতে জানেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
পিয়ানোতেও ঝড় তুলতে জানেন মেসি ছবি: সংগৃহীত

ক’দিন আগেই লা লিগার ম্যাচে এসপানিওলের বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। মেসি ঝড়ে উড়ে গিয়েছিল কাতালান ক্লাবটি। ফুটবলার মেসিকে সবাই চেনেন। কিন্তু ব্যক্তি মেসিকে কয়জন চেনেন? ফুটবলের বাইরে তার গুণের কথাও বা কয়জন জানেন?

শুধু মাঠেই নয়, পিয়ানোতে ঝড় তুলতে জানেন মেসি। পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা ভালো গিটারও বাজাতে পারেন।

চ্যাম্পিয়ন্স লিগের শুরুর আগে খোশ মোজাজে থাকা মেসি ভক্তদের পিয়ানো বাজিয়ে শুনিয়েছেন। জুভেন্টাসের বিপক্ষে ম্যাচের আগে পিয়ানোতে চ্যাম্পিয়ন লিগের সংগীত বাজাতে দেখা গেছে তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে পিয়ানো বাজানোর সেই ভিডিও আপলোড করেছেন মেসি।

মেসির পোস্ট করা এই ভিডিওতে দেখা যায়, পিয়ানোতে চ্যাম্পিয়ন্স লিগের থিম সং বাজাচ্ছেন তিনি। ভিডিওটির ক্যাপশনে মেসি লেখেন, ‘উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ ফিরে এসেছে। ’

বুধবার বাংলাদেশ সময় রাত পৌনে একটায় মাঠে গড়াবে চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসর। প্রথমদিনই মাঠে নামবে মেসির বার্সা আর হিগুয়েন-দিবালার জুভেন্টাস। লিগের সর্বশেষ মৌসুমে জুভেন্টাসের বিপক্ষে হেরে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হয়েছিল মেসি বাহিনীকে।

মেসির ভিডিও:

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ১২ সেপ্টেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।