ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

লিভারপুলকে রুখে দিলো স্পার্টাক মস্কো

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৭
লিভারপুলকে রুখে দিলো স্পার্টাক মস্কো লিভারপুলকে রুখে দিলো স্পার্টাক মস্কো

ঢাকা: উয়েফা চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বে ‘ই’ গ্রুপের ম্যাচে ইংল্যান্ডের ঐতিহ্যবাহী ক্লাব লিভারপুলকে রুখে দিয়েছে রাশিয়ার ক্লাব স্পার্টাক মস্কো। পুরো ম্যাচে দাপুটে খেলেও রুশদের বিপক্ষে ১-১ গোলে সমতা নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে ইংলিশদের।

অলরেডদের হয়ে গোলটি করেছেন ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডল্ডার কৌতিনইয়ো। আর স্পার্টাক মস্কোর হয়ে একমাত্র গোলটি করেছেন আরেক ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফার্নান্দো।

 
 
এর আগে বুধবার (২৭ সেপ্টেম্বর) মস্কোতে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় স্বাগতিকরা। ২৩ মিনিটে ফার্নান্দোর গোল মস্কোকে ১-০ তে লিড এনে দেয়। পিছিয়ে পড়ে সমতায় ফিরতে উঠে পড়ে লেগে যায় কোচ ইয়র্গেন ক্লপের শিষ্যরা। তাতে অবশ্য সফলও হয় তারা।
 
৩১ মিনিটে ফিলিপ কৌতিনইয়ো মস্কোর জালে বল ঠেলে দিলে ১-১ এ সমতায় ফেরে লিভারপুল। এরপর প্রথমার্ধের বাকি সময় দু’দলের কেউই গোলের দেখা না পেলে সমতা নিয়েই যেতে হয় বিরতিতে।
 
বিরতির পরে আক্রমণের ধারা বাড়ায় লিভারপুল। দলের আক্রমণভাগ বেশ কয়েকবার মস্কো সীমানায় গোলের সুযোগও তৈরী করেছিল। কিন্তু দুর্ভাগ্য সঙ্গী হওয়ায় একটিবারও তারা বল জালে জড়াতে পারেনি।
 
ফলে নির্ধারিত সময় শেষে ১-১-এ হতাশার সমতা নিয়েই মাঠ ছাড়তে হয় লিভারপুলকে।
 
বাংলাদেশ সময়: ০৪২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৭
এইচএল/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।