ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

সমালোচনায় হাঁপিয়ে উঠছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৭
সমালোচনায় হাঁপিয়ে উঠছেন রোনালদো ছবি: সংগৃহীত

পারফরম্যান্স একটু খারাপ কিংবা কয়েক ম্যাচে গোল না পেলেই সমালোচকদের তীরে বিদ্ধ হন ক্রিস্টিয়ানো রোনালদো। এটা যেন নিয়মিত চিত্র হয়ে উঠছে! আবারো মাঠেই এর জবাব দিয়েছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার।

ঘরোয়া প্রতিযোগিতায় পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে লা লিগায় দুই ম্যাচে গোলখরায় ভুগলেও চ্যাম্পিয়নস লিগে উজ্জ্বল ৩২ বছর বয়সী রোনালদো। গ্রুপপর্বে টানা দুই ম্যাচেই জোড়া গোল উদযাপন করেন পর্তুগিজ আইকন।

তার দুর্দান্ত পারফরম্যান্সে ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে প্রথমবারের মতো বুরুশিয়া ডর্টমুন্ডের মাঠ জয় করে স্প্যানিশ জায়ান্টরা। এটি ছিল রিয়ালের জার্সিতে রোনালদোর ৪০০তম ম্যাচ।

মাঠে পুরোদস্তর পেশাদার রোনালদো। চারবারের বর্ষসেরা খেলোয়াড় তিনি। কিন্তু ধারাবাহিক সমালোচনায় ক্লান্ত হয়ে উঠছেন সিআর সেভেন। ক্ষুব্ধ কণ্ঠেই বলেন, ‘এটা দেখে মনে হচ্ছে আমি কী তা প্রতি ম্যাচেই প্রদর্শন করতে হবে। মানুষ যা ভাবছে তাতে অবাক হচ্ছি, আমার সংখ্যাগুলোই (গোল, রেকর্ড) কথা বলবে। আমি একজন আদর্শ পেশাদার এবং মানসিকতা সবসময়ই পরিষ্কার। সমালোচনার মাত্রাটা খারাপের দিকে যাচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ২৭ সেপ্টেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।