ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

সেরা হওয়ার রহস্য সন্তানদের দেখালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
সেরা হওয়ার রহস্য সন্তানদের দেখালেন রোনালদো ছবি:সংগৃহীত

পঞ্চমবারের মতো ফিফা বর্ষসেরা ফুটবলারের পুরস্কার পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। গত সোমবার লন্ডনে জমকালো এক অনুষ্ঠানে সেরার ট্রফি হাতে নেন রিয়াল মাদ্রিদ তারকা। তবে সেরা হয়ে বসে নেই পর্তুগিজ অধিনায়ক। ব্যস্ত হয়ে পড়েছেন অনুশীলনে। আর নিজের সন্তানদেরও দেখালেন কিভাবে সেরা হতে হয়।

৩২ বছর বয়সী এ তারকা নিজের ইন্সটাগ্রাম পেজে একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে নিজের ব্যক্তিগত জিমে পায়ের ব্যায়াম করছেন তিনি।

যা পাশে দাঁড়িয়ে দেখছে তার তিন সন্তানের দু’জন।

ছবিতে থাকা সিআর সেভেন খ্যাত এ তারকার দুই ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র ও মাতেওকে উদ্দেশ্য করে তিনি ক্যাপশনে লেখেন, ‘আমার দুই সন্তানকে প্রতিভা শেখাচ্ছি, নিজেকে সেরা বানানোর জন্য পরিশ্রম ও আত্মনিয়োগই হচ্ছে একমাত্র পথ। ’

এ দুই সন্তান ছাড়াও রোনালদোর আরেকটি সন্তান রয়েছে ইভা। মাতেও ও ইভা যমজ। তবে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এ ফুটবলার নিজের চতুর্থ সন্তানের অপেক্ষায় রয়েছেন। বান্ধবী জর্জিনা রদ্রিগেজের গর্ভে রয়েছে তার চতুর্থ সন্তান।

এদিকে বৃহস্পতিবার কোপা দেল রে’র ম্যাচে দ্বিতীয় সারির দল ফুয়েনলাব্রাদার মুখোমুখি হবে রিয়াল। তবে এ ম্যাচে না খেলার সম্ভাবনা বেশি রোনালদোর। তিনি আগামী রোববার লা লিগার ম্যাচে জিরোনার বিপক্ষে একাদশে থাকতে পারেন। চলতি মৌসুমে ক্লাব ও নিজ দেশের হয়ে ১৪ ম্যাচে ১১টি গোল করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, ২৬ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।