ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

ফুটবল

৬৫ বছর পর জুভেন্টাসের এতো গোল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৭
৬৫ বছর পর জুভেন্টাসের এতো গোল ছবি:সংগৃহীত

চলতি মৌসুমে গোলস্কোরিংয়ে মুগ্ধ করছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। গড়েছে এমন একটি মাইলফলক, যা গত অর্ধশতকের বেশি সময় ধরে সিরিআ লিগে হয়নি। যদিও আসরটিতে জুভিদের বর্তমান অবস্থান তৃতীয়। তবে ১৯৫০ সালের পর এটিই তাদের শুরুর দিকে গোল করার সেরা অবস্থান।

গতকাল এসপিএএলের বিপক্ষে ৪-১ ব্যবধানে জয় তুলে নেয় রেকর্ড টানা ষষ্ঠ চ্যাম্পিয়ন জুভেন্টাস। যেখানে এ মৌসুমে ১০ ম্যাচ শেষে ৩১টি গোলের দেখা পেল ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা।

সর্বশেষ সিরিআ দলের মধ্যে এর অধিক গোলের দেখা জুভিরা পেয়েছিলো ১৯৫১-৫২ মৌসুমে। সেবার ১০ ম্যাচে ৩২টি গোল করেছিলো দলটি।

জুভিদের হয়ে এদিন গোলের দেখা পান দুই আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা ও গঞ্জালেস হিগুইন। এছাড়া গোল করেন ফেদ্রিকো বার্নাদেশচি ও হুয়ান কুয়াদরাদো। এদিন অবশ্য একটি বাজে রেকর্ডও হয় জুভিদের। ২০১৬ সালের নভেম্বরের পর টানা চার ম্যাচে গোল হজম করলো দলটি।

আগামী সপ্তাহে এক সময়ের জায়ান্ট এসি মিলানের বিপক্ষে মাঠে নামবে তুরিনের দলটি। যেখানে লক্ষ্য থাকবে শীর্ষে থাকা নাপোলি ও ইন্টার মিলানের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমানোর।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ২৬ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।