ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

মেসির গোলে জয়ের ধারায় বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৬ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
মেসির গোলে জয়ের ধারায় বার্সা ছবি:সংগৃহীত

লিওনেল মেসির আরও একটি অসাধারণ পারফরম্যান্সে জয় পেল বার্সেলোনা। লা লিগার ম্যাচে অ্যাতলেটিক বিলবাওয়ের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে আরনেস্টো ভালভার্ডের শিষ্যরা। মেসি একটি গোল করার পাশাপাশি পাওলিনহোর করা অন্য গোলে সহায়তা করেন।

শনিবার রাতে বিলবাওয়ের মাঠ সান মামেস ব্যারিয়াতে আতিথিয়েতা নিতে যায় বার্সা। তবে প্রথম থেকেই আক্রমণে ব্যস্ত বার্সা শেষ পর্যন্ত সহজ জয় নিয়েই মাঠ ছাড়ে।

আর এ জয়ে মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত কাতালানদের এটা লিগে টানা দ্বিতীয় ও মোট নবম জয়।

এদিন ম্যাচের ৩৬ মিনিটে গোল করে নিজ দলকে এগিয়ে নেন চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা মেসি। এবারের লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা মেসির এটা দ্বাদশ গোল। সব প্রতিযোগিতা মিলিয়ে মৌসুমে তার গোল হলো ১৫টি।

বার্সার দ্বিতীয় গোলটি পেতে অবশ্য দ্বিতীয়ার্ধের ইনজুরি সময় পর্যন্ত অপেক্ষা করতে হয়। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে জালের দেখা পান পাওলিনহো। মেসির পাস থেকে লুইস সুয়ারেজের নেওয়া শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। কিন্তু ফিরতি বল ফাঁকায় পেয়ে সহজেই জালে জড়ান ব্রাজিলের মিডফিল্ডার।  

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ২-০ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে ভালভার্ডের শিষ্যরা।

১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে বার্সেলোনা। ভালেন্সিয়া ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। আর অ্যাতলেটিকো মাদ্রিদ ২০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে। সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, ২৯ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।