ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ফুটবল

জয়ে ফিরলো লিভারপুল, জয় পেল আর্সেনাল-সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪১ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৭
জয়ে ফিরলো লিভারপুল, জয় পেল আর্সেনাল-সিটি জয়ে ফিরলো লিভারপুল-ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে মাঠে নেমেছিলো প্রায় সবগুলো জায়ান্ট দল। আর প্রত্যাশিতভাবেই জয় তুলে নিয়ে সবাই। তিন ম্যাচ পর জয় পেল লিভারপুল। অপরদিকে পিছিয়ে পড়েও জয় পেয়েছে আর্সেনাল। আর টানা অষ্টম জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি।

এদিন ঘরের মাঠ অ্যানফিল্ডে হাডার্সফিল্ড টাউনকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল। ইয়ুর্গেন ক্লপের শিষ্যদের তিনটি গোলই হয় দ্বিতীয়ার্ধে।

ড্যানিয়েল স্টারিজ দলকে এগিয়ে দেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন রবার্টো ফিরমিনো। তৃতীয় গোলটি করেন জর্জিনিয়ো উইনালডাম।

অন্য ম্যাচে সোয়ানসি সিটির বিপক্ষে ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে ২২ মিনিটে স্যাম ক্লুকাসের গোলে পিছিয়ে পড়ে আর্সেনাল। তবে ৫১ ও ৫৮ মিনিটে সেয়াদ কোলাশিনাচ ও অ্যারন রামসির গোলে জয় পায় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

এদিকে ওয়েস্টব্রুমের মাঠ দ্য হাওয়াথহর্ণের আতিথিয়েতা নিতে যায় পেপ গার্দিওলার সিটি। প্রিমিয়ার লিগে টানা অষ্টম জয় পেয়েছে দলটি। মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত সিটি। শনিবার ম্যাচটি ৩-২ গোলে জিতেছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা সিটি। সফরকারী দলের হয়ে একটি করে গোল করেন লেরয় সেন, ফর্নানদিনহো ও রাহিম স্টারলি।

লিগে ১০ ম্যাচে নয় জয় ও এক ড্রয়ে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ২৮। ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। ৩ পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে টটেনহ্যাম। আর্সেনালের পয়েন্ট ১৯। আর নবাগত হাডার্সফিল্ড টাউনকে ৩-০ গোলে হারানো লিভারপুলের পয়েন্ট ১৬।  

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, ২৯ অক্টোবর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।