ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ফুটবল

বার্সার চ্যাম্পিয়নস লিগ ম্যাচের স্কোয়াড ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
বার্সার চ্যাম্পিয়নস লিগ ম্যাচের স্কোয়াড ঘোষণা ছবি: সংগৃহীত

অ্যাথলেতিক বিলবাওয়ের মাঠে ২-০ গোলের কষ্টার্জিত জয়ের পর চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্ব (শেষ ষোলো) নিশ্চিতের ম্যাচে চোখ রাখছে বার্সেলোনা। গ্রিস সফরে ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন কোচ আর্নেস্টো ভালভার্ডে।

যথাক্রমে হিপ ইনজুরি ও অসুস্থতাজনিত কারণে বিলবাওয়ের বিপক্ষে দু’দিন আগের লিগ ম্যাচটিতে দলে ছিলেন না থমাস ভারমাইলেন ও হাভিয়ের মাশ্চেরানো। চ্যাম্পিয়নস লিগের অলিম্পিয়াকোস ম্যাচে দু’জনই আছেন।

নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না জেরার্ড পিকে। অলিম্পিয়াকোসের বিপক্ষেই ন্যু ক্যাম্পে ৩-১ গোলে জেতা আগের ম্যাচটিতে লাল কার্ড দেখেন সেন্টারব্যাক সেন্টারব্যাক।

ইনজুরি আক্রান্ত আন্দ্রেস ইনিয়েস্তাকে পাচ্ছেন না ভালভার্ডে। ‘বি’ টিম থেকে নেওয়া হয়েছে গোলরক্ষক আদ্রিয়ান ওর্তোলা ও সেন্ট্রাল মিডফিল্ডার কার্লেস অ্যালেনাকে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বার্সাকে আতিথ্য দেবে গ্রিক ক্লাবটি। কারাইসকাকিস স্টেডিয়ামে খেলা শুরু বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ২টায়। ‘ডি’ গ্রুপের অপর ম্যাচে স্পোর্টিং লিসবনের মাঠে নামবে জুভেন্টাস। টানা তিন ম্যাচ জিতে ছন্দে বার্সা। তিন পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে জুভিরা (৬)। এক জয়ে তিন পয়েন্ট লিসবনের। তিনটি ম্যাচই হেরেছে অলিম্পিয়াকোস।

অলিম্পিয়াকোস ম্যাচের বার্সা স্কোয়াড:

গোলরক্ষক: মার্ক আন্দ্রে টার স্টেগেন, জেস্পার সিলেসেন, আদ্রিয়ান ওর্তোলা।

ডিফেন্ডার: স্যামুয়েল উমতিতি, থমাস ভারমাইলেন, হাভিয়ের মাশ্চেরানো, জর্ডি আলবা, নেলসন সেমেদো, লুকাস ডিগনি, সার্জি রবার্তো।

মিডফিল্ডার: সার্জিও বুসকেটস, ইভান রাকিটিচ, পাওলিনহো, আন্দ্রে গোমেজ, ডেনিস সুয়ারেজ, কার্লেস অ্যালেনা।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড ডেউলোফেউ, পাকো আলকাসের।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, ৩০ অক্টোবর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।