ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

টেবিলের শীর্ষে বসুন্ধরা কিংস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৭
টেবিলের শীর্ষে বসুন্ধরা কিংস ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে সোমবার (৩০ অক্টোবর) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় বসুন্ধরা কিংস ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব।

ম্যাচে ১-০ ব্যবধানে জয় পেয়েছে নবাগত বসুন্ধরা কিংস। ম্যাচের ২৬ মিনিটে বসুন্ধরা কিংসের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেন কাঞ্চন।

বাকি সময়ে তার এই গোলটি আর শোধ দিতে পারেনি পুলিশ ফুটবল ক্লাব। লিগে এটা বসুন্ধরার নবম জয়।

১৬ ম্যাচের ৯টিতে জিতে, ৫টিতে ড্র করে ও ২টিতে হেরে ৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো সুসংহত করল বসুন্ধরা কিংস। ১৬ ম্যাচ থেকে ২১ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব।

দিনের অপর ম্যাচে মুখোমুখি হয় আরেক নবাগত ক্লাব ও শিরোপা প্রত্যাশী নোফেল। তারা অবশ্য সুবিধা করতে পারেনি। গোলশূন্য ড্র করেছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের সঙ্গে। লিগে এটা তাদের সপ্তম ড্র। ১৬ ম্যাচের ৭টিতে জিতে, ৭টিতে ড্র করে ও ২টিতে হেরে ২৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে নোফেল স্পোর্টিং ক্লাব। সমান ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের ১৬তম রাউন্ডের খেলা আজ থেকে শুরু হলো। আর দুই রাউন্ড পরেই শেষ হয়ে যাবে এই লিগ।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ৩০ অক্টোবর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।