ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির ঘরে আসছে তৃতীয় ছেলে সন্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৭
মেসির ঘরে আসছে তৃতীয় ছেলে সন্তান ছবি: সংগৃহীত

নিজের ঘরে আরও একটি ছেলে সন্তানকে স্বাগতম জানানোর অপেক্ষায় রয়েছেন লিওনেল মেসি। সম্প্রতি মেসি ও তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো এমন খবর প্রকাশ করেন। যদিও প্রায় এক মাস আগে ইন্সটাগ্রামে তারা জানিয়েছিলেন তৃতীয় সন্তান আসছে। যেখানে ক্যাপশনে লিখেছিলেন, ‘পাঁচ জনের পরিবার’।

গত সপ্তাহে মেসির বড় ছেলে থিয়াগোর জন্মদিন পালন করা হয়। পাঁচ বছরে পা দিলো তাদের প্রথম সন্তান।

একই দিন ঘোষণা করা হয় তাদের তৃতীয় সন্তানটি হবে ছেলে।

থিয়াগোর জন্মদিনে তার একটি ছবি পোস্ট করে এক বার্তায় রোকুজ্জো জানান, শুভ জন্মদিন থিয়াগো। পাঁচ বছরে পা দিলে। আশাকরি সব সময়ে এমন খুশিতে থাকবে। পরে একটি হ্যাশট্যাগ দিয়ে লেখা হয় বাবা ও মা, মাতেও (ছোট ছেলে) ও তোমার ছোট ভাই আসছে।

দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কের পর গত জুনে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মেসি ও রোকুজ্জো। আর্জেন্টিনায় নিজ শহর রোজারিওতে তাদের জমকালো বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। যেখানে ছিলেন মেসির বার্সেলোনা ও জাতীয় দলের বর্তমান ও সাবেক সতীর্থরা।

চলতি মৌসুমে বার্সেলোনার হয়ে দুর্দান্ত খেলছেন মেসি। লিগে এখন পর্যন্ত ১০ ম্যাচে সর্বোচ্চ ১২টি গোল করেছেন। যেখানে দলও ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে। এছাড়া জাতীয় দল আর্জেন্টিনাকে বিশ্বকাপে ওঠাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন তিনি। ইকুয়েডরের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে তার হ্যাটট্রিকে জয় পায় আলবেসেলিস্তারা।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ০৪ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।