ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অার্জেন্টাইন স্ট্রাইকারের কাছে ক্ষমা চাইলেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৭
অার্জেন্টাইন স্ট্রাইকারের কাছে ক্ষমা চাইলেন মেসি ছবি: সংগৃহীত

লিওনেল মেসিকে কাছে পেলেই প্রিয় তারকার সঙ্গে ছবি তুলতে মুখিয়ে থাকেন ভক্ত-সমর্থকরা। এতে অভ্যস্ত হয়ে গেছেন আর্জেন্টাইন অধিনায়ক। কিন্তু তাতেই বাঁধলো বিপত্তি! স্বদেশী এক তরুণ ফুটবলার ছবি তুলতে আসলে তাকে চিনতেই পারেননি মেসি। পরে অবশ্য নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে নিয়েছেন।

ঘটনাটি মস্কোতে আর্জেন্টিনার টিম হোটেলের। লবিতে মেসিকে দেখে ছবি তুলতে আসেন সেবাস্তিয়ান ড্রিউসি।

গত জুলাইয়ে রিভারপ্লেট থেকে রাশিয়ান ক্লাব জেনিতে নাম লেখানো ২১ বছর বয়সী এই স্ট্রাইকারের এখনো জাতীয় দলে অভিষেক হয়নি। ড্রিউসির সঙ্গে আগে পরিচয় হলেও তাৎক্ষণিকভাবে তা মনে পড়েনি মেসির। অন্যদের মতো ভেবেছিলেন যারা সবসময় ছবি তোলার জন্য অপেক্ষায় থাকেন।

মেসির সঙ্গে ছবি তোলার হাস্যোজ্জ্বল মুহূর্তটি নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম পেজে আপলোড করেছেন ড্রিউসি। এটি দেখে তাকে ম্যাসেজ পাঠিয়েছেন মেসি।

এ ব্যাপারে মেসির প্রতিক্রিয়া, ‘আমার খারাপ অনুভূতি হয়েছে কারণ আমি তাকে চিনতে পারিনি, যদিও তাকে আগে থেকে চিনি। যখন সে ছবি তোলার কথা বলে আমি ভেবেছিলাম সে তাদের মধ্যে একজন যারা সবসময় একটি ছবির অপেক্ষায় থাকে। পরে নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছি। ’

ড্রিউসির সঙ্গে কিভাবে পরিচয় হয়েছিল সেটিও তুলে ধরেছেন বার্সেলোনা সুপারস্টার। একই ট্যাটু আর্টিস্টকে ব্যবহার করার সুবাদে সম্প্রতি দু’জনের সাক্ষাৎ হয়েছিল।

কিন্তু হোটেলের লবিতে ড্রিউসিকে দেখে তা উপলব্ধি করতে পারেননি মেসি, ‘যখন তাকে হোটেলের লবিতে দেখেছি অন্য কিছু চিন্তা করেছিলাম এবং আমি তাকে মনে করতে পারিনি। ’

শনিবার (১১ নভেম্বর) প্রীতি ম্যাচে রাশিয়ার মুখোমুখি হবে মেসির আর্জেন্টিনা। লুজনিকি স্টেডিয়ামে খেলা শুরু বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়। এখানেই হবে ২০১৮ বিশ্বকাপের ফাইনাল। তিনদিন পর (মঙ্গলবার রাত সাড়ে ১০টা) ক্রাসনোদার স্টেডিয়ামে নাইজেরিয়াকে মোকাবিলা করবে আলবিসেলেস্তেরা। এ ম্যাচে বিশ্রামে থাকতে পারেন মেসি।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, ১০ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।