ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

মেসির সঙ্গে নেইমারের ফেরার আলাপ? এমিরির কথা ‘না’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৭
মেসির সঙ্গে নেইমারের ফেরার আলাপ? এমিরির কথা ‘না’ ছবি: সংগৃহীত

সান্তোস থেকে নেইমার যখন বার্সেলোনায় এসেছিলেন, তখন ব্রাজিল সুপারস্টারের মেন্টর বা পরামর্শক হিসেবে নিজে থেকেই এগিয়ে এসেছিলেন আর্জেন্টিনার আইকন লিওনেল মেসি। বার্সা ছেড়ে নেইমার পিএসজিতে চলে গেলেও দু’জনের বন্ধুত্ব অটুটই আছে।

ফরাসি জায়ান্ট পিএসজিতে রেকর্ড ট্রান্সফার ফি’তে গেলেও নেইমারের এক মৌসুম না যেতেই বার্সায় আবারো ফেরার গুঞ্জন উঠেছে। পিএসজির খেলোয়াড়দের সঙ্গে মানিয়ে নিতে না পারা, ফরাসি ভাষায় অস্বস্থিবোধ করা, সর্বোপরি পিএসজির কোচ উনাই এমিরির সঙ্গে মনোমালিন্য নেইমারের ক্লাব ছাড়ায় কারণ হিসেবে আন্তর্জাতিক সংবাদমাধ্যমে উঠে আসছে।

এদিকে, স্প্যানিশ সংবাদমাধ্যম গুলো জানাচ্ছে, নেইমার সত্যিই পিএসজির সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে আগ্রহী। তাই মেসির পরামর্শ চেয়েছেন নেইমার। আরও জানা যায়, মেসির পরামর্শেই বার্সার ক্লাব সভাপতি জোসেফ মারিয়া বার্তেমেউয়ের সঙ্গে আলোচনা করেছেন নেইমার। একাধিক সূত্রের বরাত দিয়ে গণমাধ্যম গুলো প্রতিবেদন প্রকাশ করছে। তারা জানায় নেইমার নাকি বলেছেন, বর্তমান সময়টা তার ভালো কাটছে না। ড্রেসিং রুম, কোচ ইস্যুতে তিনি বিপর্যস্ত।

.আবার এই সংবাদের বিপরীতেও সংবাদ প্রকাশিত হচ্ছে। অনেক গণমাধ্যমে উঠে এসেছে নেইমার নাকি বলেছেন, ‘আমি মাঠের বাইরের খবর নিয়ে বিচলিত নই। অনেক খবরের সত্যতা নেই। তবে, এগুলো আমাকে অবাক করে। মিথ্যে আর বানোয়াট খবরে আমি পিএসজি ছাড়তে চাই না। আমি আপনাদের বলবো আপনারা গালগল্প তৈরি বন্ধ করুন। প্যারিসে আমি ভালো আছি। কারো সঙ্গে এখানে ঝামেলা পাকাতে আসিনি। আমি জানি আমার দায়িত্ব কি, আমি জানি মাঠে আমার কাজ কি। ’

এদিকে এমিরি জানান, ‘নেইমারকে ক্লাব ছাড়তে দিতে চাই না। তাকে যখন বার্সা থেকে এখানে আনা হয় ব্যাপারটা ছিল একটি অসাধারণ গোল করার মতো। আমরা তাকে সব ধরনের শর্ত পূরণ করেই এনেছি। ক্লাব ও প্রেসিডেন্ট তাকে পেয়ে খুশি। সবাই চায় নেইমার পিএসজিতেই থাকবে। আর আমি বলতে চাই সে থাকছে। আমি নেইমারের সঙ্গে কথা বলেছি। গুজব নয়, যেটা সত্যি সেটাতে কান দিতে বলেছি। তাকে পিএসজিতে মানিয়ে নেওয়ার ব্যাপারে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। ’

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ১৭ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।