ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

গ্রিজম্যান নাটক দেখতে প্রস্তুত বিশ্ব ফুটবল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৭
গ্রিজম্যান নাটক দেখতে প্রস্তুত বিশ্ব ফুটবল ছবি: সংগৃহীত

অ্যাটলেটিকো মাদ্রিদের ফরাসি তারকা অ্যান্তেনিও গ্রিজম্যানকে দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদ। তবে, বার্সার প্রাণভোমরা মেসি চান না গ্রিজম্যানকে। কয়েকদিন ধরে এমন গুঞ্জনে সরব বিশ্ব ফুটবল অঙ্গন।

গ্রিজম্যানকে নিয়ে আগ্রহী বার্সা। তবে, তাকে না নিতে বার্সার টিম ম্যানেজমেন্টকে অনুরোধ করেছেন মেসি।

তার জায়গায় আর্জেন্টাইন আইকন আনতে চাইছেন টটেনহ্যামের মিডফিল্ডার দেলে আলি ও লিভারপুলের প্লে-মেকার ফিলিপ কুতিনহোকে। সঙ্গে ক্লাব ম্যানেজমেন্টকে মেসি এটাও জানিয়ে রেখেছেন, গ্রিজম্যানের পেছনে খরচ করা অর্থে আলি-কুতিনহোকে পেলে লুইস সুয়ারেজকেও দলে রাখতে হবে। ইউরোপের বেশ কয়েকটি গণমাধ্যমে এসেছে এমন সংবাদ। চলতি মৌসুমে সুয়ারেজ ও গ্রিজম্যান অবশ্য খুব ভালো অবস্থায় নেই, ধুঁকছেন এই দুই তারকাই।

এদিকে, স্প্যানিশ গণমাধ্যমে প্রকাশ হচ্ছে-শীতকালীন দলবদলে বার্সার পথ কঠিন করে তুলতে মাঠে নেমেছে রিয়াল। গ্রিজম্যানকে নিয়ে চিন্তা-ভাবনা শুরু করেছে বার্সার প্রতিদ্বন্দ্বী ক্লাবটি। চলতি মৌসুমে রোনালদো-বেল-বেনজেমারা জ্বলে উঠতে না পারায় এই ত্রয়ীর (বিবিসি) জুটি ভাঙতে চাইছেন রিয়াল কর্মকর্তারা। বার্সার রাডার থেকে ফরাসি স্ট্রাইকার গ্রিজম্যানকে ছিনিয়ে নিতে দলের তারকা খেলোয়াড় গ্যারেথ বেলকেও বিক্রি করতে প্রস্তুত লস ব্লাঙ্কোসরা। ফরাসি স্ট্রাইকারের জন্য ৯০ মিলিয়ন ইউরোর প্রস্তাবও প্রস্তুত করেছে রিয়াল।

এদিকে ২০২১ সাল পর্যন্ত অ্যাতলেতিকোর সঙ্গে চুক্তি রয়েছে গ্রিজম্যানের। ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড তাকে নিতে আগ্রহী। ওল্ড ট্রাফোর্ডে এরই মধ্যে শুরু হয়ে গেছে ফরাসি তারকাকে স্পেন থেকে উড়িয়ে ইংল্যান্ডে আনার কাজ। রেড ডেভিল কোচ হোসে মরিনহোর ইচ্ছেতেই ম্যানইউ এমনটা করছে। সব মিলিয়ে আগামী শীতকালীন দলবদল মৌসুমে গ্রিজম্যানকে নিয়ে বড়সড় নাটকই মঞ্চস্থ হতে চলেছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, ২১ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad