ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বলি একটা, লিখেন আরেকটা: রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
বলি একটা, লিখেন আরেকটা: রোনালদো ছবি:সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই নিজের পারফরম্যান্স ও দলের সঙ্গে টানাপোড়নের কারণে সংবাদ মাধ্যমের সমালোচনার শিকার হচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে চ্যাম্পিয়নস লিগে অ্যাপোয়েল নিকোশিয়ার মাঠে দারুণ জয়ে জোড়া গোল করে জবাব দেন রিয়াল মাদ্রিদ তারকা। কিন্তু মুখে ঠিকমতো সংবাদমাধ্যমকে জবাব দেননি তিনি। এড়িয়ে যান তাদের।

সংবাদমাধ্যমের প্রতি রোনালদোর অভিযোগ, তিনি বলেন একটা আর তারা লিখে আরেকটা।

মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগের ‘এইচ’ গ্রুপে পর্তুগিজ অধিনায়কের জোড়া গোলে অ্যাপোয়েল নিকোশিয়াকে ৬-০ গোলে উড়িয়ে দিয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বে জায়গা করে নিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

তবে ম্যাচ শেষে সংবাদমাধ্যমের ওপর চটে থাকেন তিনি।

এদিকে কিছুদিন ধরেই সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে রিয়ালে ভালো নেই রোনালদো। এছাড়া অধিনায়ক সার্জিও রামোসের সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েন চলছে বলেও খবর বের হয়।

অন্যদিকে আলভারো মোরাতা ও জেমস রদ্রিগেজ চলে যাওয়ায় রিয়াল গত মৌসুমের মতো শক্তিতে নেই রোনালদোর এমন মন্তব্যে একমত হননি রামোস। এরপর থেকে শুরু হয় সমালোচনা।

তবে এসব খবরে সিআর সেভেন খ্যাত এ তারকা ভালো ভাবে নেয়নি তাই এদিন প্রকাশ পেল। ম্যাচ শেষে হেঁটে যাওয়ার সময় সাংবাদিকদের তিনি বলেন, ‘আমি বলি একটা আর আপনারা যদি লেখেন আরেকটা তাহলে কিভাবে আমি আপনাদের সঙ্গে কথা বলতে পারি?’

চ্যাম্পিয়নস লিগে চলতি মৌসুমে এখন পর্যন্ত আট গোল করেছেন রোনালদো। তবে স্প্যানিশ ঘরোয়া ফুটবল লা লিগায় ফর্মে নেই তিনি। আট ম্যাচে মাত্র এক গোল করতে পেরেছেন।

বাংলাদেশ সময়: ০৭০৩ ঘণ্টা, ২২ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad