ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

এক ম্যাচ হাতে রেখে নকআউট পর্বে চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৭
এক ম্যাচ হাতে রেখে নকআউট পর্বে চেলসি ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠেছে ইংলিশ জায়ান্ট চেলসি। কারাবাখকে সহজে হারিয়ে এক ম্যাচে বাকি রেখেই শেষ ষোলোতে পা রেখেছে ইংলিশ ক্লাবটি। আজারবাইজানের কারাবাখকে ৪-০ গোলে হারায় অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা।

ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন চেলসির হয়ে জোড়া গোল করেন ব্রাজিল তারকা উইলিয়ান। অপর দুই গোলদাতা এডেন হ্যাজার্ড ও সেস ফাব্রেগাস।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের ২১তম মিনিটে পেনাল্টি থেকে গোল আদায় করে চেলসিকে এগিয়ে দেন বেলজিয়ামের মিডফিল্ডার হ্যাজার্ড। উইলিয়ানকে ডি-বক্সের মধ্যে ফাউল করায় সরাসরি লাল কার্ড দেখেন মিডফিল্ডার রাশাদ সাদিকোভ। দশজনের দল নিয়ে ম্যাচের বাকিটা সময় শুধু লড়াইয়ের ব্যর্থ চেষ্টা করে কারাবাখ।

৩৬তম মিনিটে হাজার্ডের অ্যাসিস্ট থেকে ব্যবধান দ্বিগুণ করেন উইলিয়ান। বিরতির পর খেলার ৭৩তম মিনিটে পেনাল্টি থেকে দলের তৃতীয় গোলটি করেন ফাব্রেগাস। আর ৮৫তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন ব্রাজিলের মিডফিল্ডার উইলিয়ান (৪-০)।

হোম ম্যাচে কারাবাখকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছিল চেলসি।

পাঁচ ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে আপাতত ‘সি’ গ্রুপের শীর্ষে চেলসি।

বাংলাদেশ সময়: ০৪৪৫ ঘণ্টা, ২৩ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।