ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির চুক্তি সই বিলম্বে শান্ত টিমমেটরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
মেসির চুক্তি সই বিলম্বে শান্ত টিমমেটরা ছবি: সংগৃহীত

বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির নতুন চুক্তি সইয়ের অপেক্ষার অবসান না হলেও এ নিয়ে দলের কেউই চিন্তিত নয়। ডেনিস সুয়ারেজ জোর দিয়েই বলছেন বার্সা খেলোয়াড়দের মাঝে কোনা আতঙ্ক নেই।

গত জুলাইয়ে ক্লাব কর্তৃপক্ষ ঘোষণা দিয়েছিল ২০২১ সাল পর্যন্ত চুক্তি নবায়নে রাজি মেসি। তখন তার বয়স হবে ৩৪।

চলতি মৌসুম শেষেই বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। এমতাবস্থায় জানুয়ারির দলবদলের বাজারে অন্য ক্লাবের সঙ্গে আলোচনা করতে কোনো বাধা নেই।

তাই বার্সা সমর্তকদের মাঝে প্রিয় তারকাকে নিয়ে এক ধরনের উদ্বেগ কাজ করছে। মেসির শৈশবের ক্লাব ছাড়াটা একটা সময়ে ছিল অচিন্তনীয়। কিন্তু গত আগস্টে ট্রান্সফার ফি’র বিশ্ব রেকর্ড গড়ে ন্যু ক্যাম্প অধ্যায়ের ইতি টেনে নেইমারের পিএসজিতে চলে যাওয়াটা ইঙ্গিত দিচ্ছে যেকোনো কিছুই সম্ভব।

সে যাই হোক, মেসির ব্যাপারে নির্ভার তার টিমমেটরা। ক্লাব প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তোমেউ অভয় দিয়ে বলেছেন উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। খুব শিগগিরই মেসি চুক্তিপত্রে সই করবেন বলে নিশ্চয়তা দিয়ে আসছেন তিনি।

এই ইস্যুতে বার্সার প্রতিভাবান স্প্যানিশ মিডফিল্ডার ডেনিস সুয়ারেজের ভাষ্য, ‘মেসির চুক্তি নবায়নে সম্মান রেখে বলছি, আমি মনে করি এখানে তার আরও লম্বা সময় থাকা বাকি। শুক্রবার (২৪ নভেম্বর) তিনি ট্রেনিংয়ে থাকবেন এবং রোববার ভ্যালেন্সিয়ার বিপক্ষে খেলবেন। এখানে সবাই শান্ত কারণ বার্সা লিও’র (মেসি) জীবনের অবিচ্ছেদ্য অংশ। আমরা আশা করি তিনি এখানে দীর্ঘ সময় ধরে থাকবেন এবং আমরা তার খেলা উপভোগ করে যেতে পারবো। ’

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, ২৪ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।