ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মেসির শেয়ার করা ছবিতে উপহাসের পাত্র হিগুয়েইন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৭
মেসির শেয়ার করা ছবিতে উপহাসের পাত্র হিগুয়েইন ছবি: সংগৃহীত

এমন প্রতিক্রিয়া নিশ্চয়ই আশা করেননি লিওনেল মেসি। তার শেয়ার করা ছবিতে উপহাসের পাত্র বনে গেছেন গঞ্জালো হিগুয়েইন! জুভেন্টাস স্ট্রাইকারের শারীরিক গঠন নিয়ে বিদ্রুপ করেছেন অনেকে।

চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে তুরিনে গিয়ে স্বদেশী হিগুয়েইন ও পাওলো দিবালার সঙ্গে মিলিত হন মেসি। ম্যাচ শেষে টানেলে তিনজনের হাস্যোজ্জ্বল মুহূর্ত বন্দি হয় এক ফ্রেমে।

বিপত্তি ঘটে হিগুয়েইন নিয়ে!

ছবি: সংগৃহীতসাবেক রিয়াল মাদ্রিদ তারকা মেসি-দিবালার মাঝে খালি গায়ে দাঁড়িয়ে ছিলেন। কাঁধে ছিল মেসির জার্সি। পেটের মেদ বেড়ে একটু মুটিয়েই গেছেন ২৯ বছর বয়সী হিগুয়েইন।

ফেসবুকে ইতিবাচকভাবেই ছবিটি শেয়ার করেন মেসি। টাইটেল জুড়ে দেন, ‘তুরিনে আর্জেন্টাইনদের একটি পুনর্মিলন। ’ যেখানে কিছু সমর্থক হিগুয়েইনের বডিশেপ (শরীরের গঠন) নিয়ে সমালোচনায় মেতে ওঠেন।

একজন কমেন্ট করেন, ‘জার্সি ছাড়া হিগুয়েইনের এভাবে আসতে লজ্জা করলো না?’ আরেকজনের মন্তব্য, ‘তোমার বন্ধুকে বলো ম্যাকডোনাল্ডস বন্ধ করতে। ’

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচটি গোলশূন্য ড্রয়ে নিষ্পত্তি হয়। শুরুর একাদশে বিশ্রামে থাকেন মেসি। মাঠে নামেন দ্বিতীয়ার্ধে। নকআউট পর্ব নিশ্চিতে ১ পয়েন্টই যথেষ্ট ছিল। জুভিদের অপেক্ষা ‘ডি’ গ্রুপের শেষ ম্যাচে। ন্যু ক্যাম্পে দু’দলের প্রথম লড়াইয়ে মেসির জোড়া গোলে বার্সেলোনার কাছে ৩-০ ব্যবধানে বিধ্বস্ত হয়েছিল ইতালিয়ান জায়ান্টরা।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ২৪ নভেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।