ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

নৌবাহিনীকে হারিয়ে মাগুরা ফাইনালে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৭
নৌবাহিনীকে হারিয়ে মাগুরা ফাইনালে ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে মাগুরা জেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল । টাইব্রেকারে তারা ৪-২ গোলে বাংলাদেশ নৌবাহিনীকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।

বুধবার (২৯ নভেম্বার) বিকেলে মাগুরা মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে প্রতিদ্বন্দিতাপুর্ণ এ খেলায় নির্ধারিত সময় ১-১
গোলে অমিমাংশীত থাকে।  

খেলার দ্বিতীয়ার্ধের ১৯ মিনিটে কাউন্টার এ্যাটাক থেকে নৌবাহিনীর ১০ নম্বর জার্সীধারী খেলোয়াড় মাহি গোল করে দলকে এগিয়ে নেন।

২৮ মিনিটে সংঘবদ্ধ আক্রমণ থেকে মাগুরা দলের বিদেশী খেলোয়াড় ৪ নম্বর জার্সীধারী লাওয়াল চমৎকার এক ভ্যলির মাধ্যমে গোল করে সমতা ফেরান।  

শেষ সময়ে এসে মাগুরা জেলা দল একের পর এক আক্রমণ সানিয়ে গোলের দেখা পেতে ব্যর্থ হয়। নির্ধারিত সময়ে আর কোন গোল না হলে খেলা গাড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে দুই দলের ৫ টি শর্টের মধ্যে মাগুরা ৪ টি ও নৌবাহিনীর স্যুটাররা ২ টি গোল করতে সমর্থ হন। মাগুরা দলের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা

টাইব্রেকারে ২ টি শর্ট ঠেকিয়ে দলকে ফাইনালে তোলার জন্য অসাধাণ অবদান রাখেন। আর এ অবদানের স্বীকৃতি স্বরুপ তিনি ম্যাচ সেরা খেলোয়ার নির্বাচিত হন।

শেখ রাসেল টুর্নমেন্টের প্রথম সেমিফাইনালের খেলা দেখতে কমপক্ষে ১০ হাজার দর্শক আছাদুজ্জামান স্টেডিয়ামে উপস্থিত হন। তারা প্রতি মুহূর্তে নানা স্লোগান ও বাদ্যযন্ত্র বাজিয়ে স্বাগতিক দলকে সমর্থন যোগান।

বৃহস্পতিবার দ্বিতীয় সেমিফাইনালে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডের মুখোমুখি হবে ঢাকা সাইফ স্পোটিং ক্লাব যুব দল।  

বসুন্ধরা সিমেন্টের সহযোগিতায় মাগুরা আছাদুজ্জামান ফুটবল একাডেমি এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, ২৯ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa