ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

বড় জয়ে মাঠ ছাড়লো আর্সেনাল-লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
বড় জয়ে মাঠ ছাড়লো আর্সেনাল-লিভারপুল ছবি:সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে বুধবার রাতে মাঠে নামা সবকটি জায়ান্ট দলই জয় পেয়েছে। এদের মধ্যে হাডার্সফিল্ড টাউনকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্সেনাল। স্টোক সিটির বিপক্ষে ৩-০ গোলের বড় জয় পেয়েছে লিভারপুল।

ঘরের মাঠ এমিরেটস স্টেডিয়ামে আর্সেনালের হয়ে গোলের শুরুটা করেন আলেকজান্দ্রে লাকাজেট্টে। তিন মিনিটেই তিনি দলকে এগিয়ে দেন।

৬৮ ও ৮৭ মিনিটে জোড়া গোল করেন অলিভার জিরুদ। মাঝে একটি করে গোলের দেখা পান অ্যালেক্সিস সানচেজ ও মেসুত ওজিল।

অন্যদিকে মোহাম্মদ সালাহ’র জোড়া গোল ও সাইদু মানের একটি গোলে স্টোক সিটির মাঠে জয় তুলে নেয় লিভারপুল। ১৭ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন মানে। আর ৭৭ ও ৮৩ মিনিটে জোড়া গোল করেন সালাহ।

লিগে এখন পর্যন্ত ১৪ ম্যাচে ১৩ জয় ও এক ড্রয়ে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। ৮ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড। নয় জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়ন চেলসি। নয় জয় ও এক ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে আর্সেনাল।

সাত জয় ও পাঁচ ড্রয়ে ২৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে ইয়ুর্গেন ক্লপের দল লিভারপুল। ১ পয়েন্ট কম নিয়ে ষষ্ঠ স্থানে বার্নলি। সপ্তম স্থানে নেমে যাওয়া টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ২৪।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, ৩০ নভেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa