ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ফুটবল

এবার উইলিয়ানের দিকে বার্সার চোখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৭
এবার উইলিয়ানের দিকে বার্সার চোখ ছবি: সংগৃহীত

জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে বার্সেলোনা কাকে ভাগিয়ে আনবে তা নিয়ে জল্পনা-কল্পনা চলছেই। কখনো পিএসজির ডি মারিয়া, কখনো লিভারপুলের কুতিনহো, কখনো জুভেন্টাসের দিবালার কথা শোনা যায়। ব্রাজিল আইকন নেইমার চলে যাওয়ার পর থেকে কতজনের কথাই তো শোনা গেল!

এবারে শোনা গেল আগামী ট্রান্সফার উইন্ডোতে চেলসির ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানের জন্য মাঠে নামতে যাচ্ছে মেসি-সুয়ারেজদের ক্লাবটি।

ইংলিশ জায়ান্ট চেলসিতে ২০২০ সাল পর্যন্ত চুক্তি রয়েছে উইলিয়ানের।

তবে, ২৯ বছর বয়সী এই তারকা সম্প্রতি চেলসির হয়ে খুব একটা নিয়মিত খেলছেন না। দলের কোচ অ্যান্তোনিও কোন্তে উইলিয়ানকে দিয়ে খেলিয়েছেন ২০ ম্যাচ। অনিয়মিত হয়ে পড়া এই ব্রাজিলিয়ান গোল করেছেন এই মৌসুমে মোটে চারটি।

উইলিয়ানের রিপ্লেসমেন্ট পেয়ে গেলে চেলসি তাকে আগামী ট্রান্সফার উইন্ডোতে ছেড়ে দিতে পারে। এদিকে, লিভারপুলের ব্রাজিলিয়ান তারকা কুতিনহোকে না পেলে তার জায়গায় আরেক ব্রাজিলিয়ান উইলিয়ানের পিছু যে বার্সা ছাড়বে না সেটাও বলা যায়।

গত ট্রান্সফার মার্কেটে ব্রাজিলের তারকা পাউলিনহোকে বার্সায় আনতে মূখ্য ভূমিকা রেখেছিলেন তার এজেন্ট জিওলিয়ানো বার্তোলুচ্চি। তিনি আবার উইলিয়ানের এজেন্ট হিসেবেও কাজ করেন। আর বার্সার সঙ্গে এই এজেন্টের সম্পর্কটাও বেশ পুরোনো। তাই আগামী বছর উইলিয়ানকে চেলসি ছেড়ে বার্সায় খেলতে দেখলে অবাক হওয়ার কিছু থাকবে না।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ৩০ নভেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa