ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

রক্তাক্ত বোটে পিস্তল, মেসির ভাই আরেকবার গ্রেফতার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৭
রক্তাক্ত বোটে পিস্তল, মেসির ভাই আরেকবার গ্রেফতার ছবি: সংগৃহীত

এর আগেও একাধিক কাণ্ডে পুলিশের কাছে গ্রেফতার হয়েছিলেন আর্জেন্টিনার দলপতি লিওনেল মেসির বড় ভাই মাতিয়াস। আবারো ৩৫ বছর বয়সী মাতিয়াসকে গ্রেফতার করেছে পুলিশ। এবারো হয়তো বড় কোনো ঝামেলা পাকিয়ে বসেছেন আর্জেন্টাইন আইকনের ভাই।

মেসির ভাইয়ের নিজস্ব মোটর বোট থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে। সেজন্য এর আগেও তিনি গ্রেফতার হয়েছিলেন।

তবে, এবার পুরোপুরি ভিন্ন কারণে তাকে গ্রেফতার করা হয়েছে। নর্দান আর্জেন্টিনার রোজারিওর একটি হাসপাতাল থেকে চোয়াল ও মুখের অন্যান্য জায়গায় ইনজুরি থাকা অবস্থায় মাতিয়াসকে গ্রেফতার করা হয়।

জানা যায়, মেসির ভাইয়ের যে বোটটি থেকে পিস্তলটি উদ্ধার করা হয়েছে, সেটি রক্তে মাখামাখি ছিল। তবে, মাতিয়াসের মতে, দুর্ঘটনায় পড়েছিল তার বোটটি। তিনি পুলিশকে জানিয়েছেন, পানামা নদী পার হয়ে তার বোট একটি ফিশিং ক্লাবে পৌঁছানোর সময় স্যান্ডব্যাংকের সঙ্গে ঘর্ষণে তার মুখ ও নাকের কিছুটা অংশ কেটে যায়। তবে রক্তাক্ত বোটে কেন ৩৮০ ক্যালিবারের পিস্তল রেখেছিলেন সেই উত্তর দিতে পারেননি মাতিয়াস।

এর আগেও মাতিয়াসকে বিভিন্ন কারণে পুলিশ গ্রেফতার করেছিল। ২০১৫ সালে পয়েন্ট ২২ ক্যালিবারের পিস্তল সহ মাতিয়াসকে তার নিজস্ব গাড়ি থেকে পুলিশ গ্রেফতার করেছিল। ২০০৮ সালে কোমরে গুলিভর্তি পিস্তল সহ মেসির বড় এই ভাইকে গ্রেফতার করা হয়েছিল। গত বছর মাদক সেবনের জন্য মাতিয়াসের ৪৭০ ইউরো জরিমানাও হয়।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ৩ ডিসেম্বর ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।