ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সাতক্ষীরা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দেবহাটা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
সাতক্ষীরা ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দেবহাটা

সাতক্ষীরা: সাতক্ষীরা সদর উপজেলা দলকে ১-০ গোলে পরাজিত করে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতেছে দেবহাটা উপজেলা দল।

বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  

উত্তেজনাপূর্ণ এ ম্যাচের প্রথমার্ধের আট মিনিটে স্ট্রাইকার সাব্বিরের দেয়া গোলে ১-০’তে এগিয়ে যায় দেবহাটা উপজেলা দল।

প্রথমার্ধ শেষ হয় ১-০ ব্যবধানে। পরে সদর উপজেলা দল দ্বিতীয়ার্ধে গোল পরিশোধে মরিয়া হয়ে উঠলেও শেষ পর্যন্ত ব্যর্থ হয়। ফলে ১-০ গোলে টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দেবহাটা উপজেলা দল।

ম্যাচ শেষে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের অধিনায়ক ও ম্যানেজারের হাতে ট্রফি তুলে দেন।  

সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল মো. মহিউদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আনিছুর রহমান, দেবহাটা উপজেলা চেয়ারম্যান আব্দুল গনি প্রমুখ।  

২৮ নভেম্বর জেলা প্রশাসনের আয়োজনে আটটি দলের অংশগ্রহণে সাতক্ষীরা স্টেডিয়ামে শুরু হয় জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৭।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।