ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

‘কুতিনহো আমার জায়গা নিতে পারবে না’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
‘কুতিনহো আমার জায়গা নিতে পারবে না’ কুতিনহো ও ইনিয়েস্তা / ছবি: সংগৃহীত

লিভারপুল থেকে ফিলিপ্পে কুতিনহো এসে খেলার পজিশন দখল করে নেবে, এমন কিছুই দেখছেন না আন্দ্রেস ইনিয়েস্তা। বরং বার্সেলোনা স্কোয়াডে খেলোয়াড় হিসেবে ব্রাজিলিয়ান তারকার আরও উন্নতি হবে বলেই মনে করেন স্প্যানিশ আইকন।

গত সামারে কুতিনহোর জন্য তিনবার প্রস্তাব পাঠিয়েও প্রত্যাখ্যাত হয় বার্সা। গুঞ্জন উঠছে জানুয়ারিতে আবার মাঠে নামতে প্রস্তুত কাতালানরা।

আর্নেস্টো ভালভার্ডের দলে কুতিনহো কোন পজিশনে ফিট হবেন সেটিও একটি বড় প্রশ্ন। কেউ বলছে আক্রমণভাগে বাম প্রান্তে খেলবেন আবার অনেকের মতে মাঝমাঠে ইনিয়েস্তার জায়গা নেবেন।

যাই হোক, ক্লাবে আজীবন চুক্তি করা ৩৩ বছর বয়সী ইনিয়েস্তা আট বছরের ছোট কুতিনহোকে সমকক্ষ বা প্রতিদ্বন্দ্বী হিসেবে ভাবছেন না এবং ন্যু ক্যাম্পে তাকে স্বাগত জানাবেন বলেও নিজের অভিমত ব্যক্ত করেছেন।

বার্সা অধিনায়কের ভাষ্য, ‘আমি মনে করি অনেক প্রতিভার অধিকারী কুতিনহো একজন অসাধারণ টিম প্লেয়ার। সে দুই পা কাজে লাগাতে পারে, গোলস্কোর করে, খেলা তৈরি করে ভালোভাবে এবং অ্যাটাকে লাইনের ভেতরে থাকে। ’

‘সে আমাদের মতো গুণাবলীর খেলোয়াড় এবং শেষ পর্যন্ত সব চূড়ান্ত হলে তা হবে অসাধারণ সাইনিং। আমি তাকে নিজের প্রতিদ্বন্দ্বী হিসেবে দেখছি না, কিন্তু ক্লাবের জন্য এটি অগ্রগতি বয়ে আনবে। ’-যোগ করেন ইনিয়েস্তা।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa