ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

বড়দিনে সুখবর পেলেন মেসি-সুয়ারেজরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৭
বড়দিনে সুখবর পেলেন মেসি-সুয়ারেজরা ছবি:সংগৃহীত

চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে এল ক্লাসিকো জিতে বেশ ফুরফুরে মেজাজেই আছে বার্সেলোনা। বছরের শেষ ম্যাচের সঙ্গে বড়দিনের উৎসবও যোগ হলো এতে। এরই মাঝে সুখবর পেলেন দলের শীর্ষ তিন তারকা লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও হাভিয়ার মাশ্চেরানো। বড়দিন উপলক্ষ্যে অতিরিক্ত দু’দিন ছুটি পেয়েছেন এ তারকারা।

গত শনিবার লা লিগার ম্যাচে চিরশত্রুর মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে খেলতে যায় আর্নেস্টো ভালভার্ডের শিষ্যরা। যেখানে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ৩-০ গোলে বিধ্বস্ত করে কাতালানরা।

গোলের দেখা পান মেসি ও সুয়ারেজ। দুর্দান্ত খেলেন মাশ্চেরানো।

এ জয়ে চলতি আসরে চ্যাম্পিয়ন হওয়াটা খুব সহজ হবে বার্সার। দ্বিতীয়স্থানে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে নয় পয়েন্ট এগিয়ে শীর্ষে দলটি। আর চতুর্থস্থানে থাকা রিয়ালের সঙ্গে ব্যবধান ১৪!

বার্সার এক বিবৃতিতে বলা হয়, বর্তমানে ফুটবলাররা বড়দিনের ছুটিতে রয়েছে। আগামী ৩০ ডিসেম্বর তারা ফের অনুশীলনে যোগ দেবে। তবে ক্লাবের অনুমতি সাপেক্ষে সুয়ারেজ, মেসি ও মাশ্চেরানো নতুন বছরের ২ জানুয়ারি দলের সঙ্গে যোগ দেবে।

আগামী ৪ জানুয়ারি সেল্টা ভিগোর বিপক্ষে কোপা দেল রে’র ম্যাচে লড়বে বার্সা। এর তিনদিন পর লেভান্তের বিপক্ষে লা লিগার ম্যাচ খেলবে মেসিরা।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ২৫ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa