ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর ২০২২, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

রূপালি পর্দায় দেখা যাবে রোনালদোকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
রূপালি পর্দায় দেখা যাবে রোনালদোকে ছবি: সংগৃহীত

ফুটবল পরবর্তী জীবন নিয়ে ভাবনা শুরু করে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। বর্ণাঢ্য ক্যারিয়ারের ইতি টানার পর রূপালি পর্দায় নাম লেখানোর কথা তুলে ধরেছেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ সুপারস্টার।

জীবনের নতুন ধাপ হিসেবে চলচ্চিত্র শিল্পকে এগিয়ে রাখছেন সিআর সেভেন। এখনো শারীরিক কন্ডিশনের চূড়ায় অবস্থান করছেন ৩২ বছর বয়সী রোনালদো।

তাই নিকট ভবিষ্যতে বুটজোড়া তুলে রাখার কোনো ইচ্ছা নেই। কিন্তু যখন সময় আসবে তার জন্য একটা পরিকল্পনা ঠিকই করে রেখেছেন সর্বকালের অন্যতম সেরা এই ফরোয়ার্ড।

ভিনি জোনস, এরিক ক্যান্টোনা ও ডেভিড বেকহাম সবাই মাঠ থেকে নিজেদের রূপালী পর্দায় রুপান্তর করেছেন। প্রতিপক্ষের রক্ষণভাগকে ভীত-সন্ত্রস্ত করার দিন শেষ করে রোনালদোও অভিনয়ে পা রাখার চেষ্টা করবেন।

টেলিভিশন চ্যানেল ‘স্কাই ইতালিয়া’র পক্ষ থেকে রোনালদোর একটি সাক্ষাৎকার নিয়েছেন জুভেন্টাস কিংবদন্তি ও ইতালির বিশ্বকাপজয়ী আলেসান্দ্রো দেল পিয়েরো। সেখানেই এসব কথা ব্যক্ত করেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

রোনালদো বলেন, ‘এখন আমি মাঠে ফোকাস রাখছি, যদিও পরিষ্কারভাবে জানি আগে বা পরে অবসরের সময়টা চলে আসবে। কিন্তু তার আগ পর্যন্ত মুহূর্তগুলো উপভোগ করতে চাই। আমার ফুটবল পরবর্তী জীবনটা সুন্দর হবে। অর্থ দিয়ে তা বোঝাচ্ছি না, আনন্দ নিয়ে নতুন কিছু করার চেষ্টা করবো। ’

‘উদাহরণস্বরূপ বললে আমি চলচ্চিত্র তৈরি করতে চাই। এরপর আমার কোম্পানি রয়েছে: আমার হোটেল, আমার জিম, নাইকির সঙ্গে থাকা। আমি ব্যবসায়ী হওয়ার শিক্ষা পেতে চাই। ২৭ অথবা ২৮ বছর বয়স থেকে নিজের ভবিষ্যত নিয়ে প্ল্যান শুরু করেছি, অনেক বছর আগে। ’-যোগ করেন রোনালদো।

নিজের টিম নিয়ে ব্যবসায়ী রোনালদোর ভাষ্য, ‘আমার খুবই ভালো একটি টিম রয়েছে, অনেক মানুষ যারা আমার কোম্পানিতে কাজ করছে এবং আকর্ষণীয় প্রজেক্ট নিয়ে কাজ করতে আমাকে সাহায্য করে যাচ্ছে। যখন আমি ফুটবল খেলি সবকিছুই আমার ওপর নির্ভর করে, এখানে সবকিছু নির্ভর করে এই মানুষগুলোর ওপর যারা আমার জন্য পরিশ্রম করছে। ’

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ৩০ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa