ঢাকা, বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ ডিসেম্বর ২০২২, ১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

বড় জয়ে বছর শেষ করলো চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
বড় জয়ে বছর শেষ করলো চেলসি ছবি:সংগৃহীত

২০১৭ সালের শেষটা দারুণ হলো চেলসির। ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচের স্টোক সিটিকে ৫-০তে উড়িয়ে দিল অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা। দলের হয়ে একটি করে গোল করেন অ্যান্তোনিও রুডিগার, ড্যানি ড্রিংকওয়াটার, পেদ্রো, উইলিয়ান ও ডেভিড জাপ্পাকোস্তা।

তবে এদিন ম্যাচের আলো নিজের দিকে কেড়ে নেন ব্রাজিলিয়ান তারকা উইলিয়ান। কেননা নিজে একটি গোল করার পাশাপাশি পেদ্রো ও রুডিগারের গোলে তিনি সহায়তা করেন।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে গতরাতে মাঠে নামে চেলসি। যেখানে প্রতিপক্ষকে উড়িয়ে দেয় ব্লুজ খ্যাত দলটি। এদিন ম্যাচের তিন মিনিটেই রুডিগার গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। আর ছয় মিনিট পর ড্রিংকওয়াটার ব্যবথান দ্বিগুণ করেন। ২৩ মিনিটে পেদ্রো গোল করলে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় চেলসি।

দ্বিতীয়ার্ধে ৭৩ মিনিটে উইলিয়ান পেনাল্টি থেকে দুর্দান্ত গোল করে চেলসির ব্যবধান আরও বাড়ান। আর ম্যাচের নির্ধারিত সময়ের দুই মিনিট আগে জাপ্পাকোস্তা বিপক্ষের জালে শেষ পেরেকটি ঠুকে দেন।

লিগে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে চেলসি। দিনের অন্য ম্যাচে ড্র করে তাদের ছাড়িয়ে যেতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেডের। সমান ম্যাচে তাদের পয়েন্ট ৪৪।

লিচেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে ২১ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে চার নম্বরে রয়েছে লিভারপুল। ২০ ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ০৯৩৯ ঘণ্টা, ৩১ ডিসেম্বর, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa