ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

ফুটবল

সাইফকে আটকে দিলো চট্টগ্রাম আবাহনী 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
সাইফকে আটকে দিলো চট্টগ্রাম আবাহনী  চট্টগ্রাম আবাহনী। ছবি: অনিক খান

ময়মনসিংহ: বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের গতবারের আসরে চট্টগ্রাম আবাহনীকে ৩-০ গোলে হারিয়েছিলো সাইফ স্পোর্টিং ক্লাব। সেই ম্যাচ অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। তবে এবারের দেখায় উল্টো সাইফ স্পোর্টিং ক্লাবকে ঠেকিয়ে দিয়েছে চট্টগ্রাম আবাহনী। 

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে এই দুই দলের মধ্যকার খেলা গোলশুন্যভাবে ড্র হয়। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়ে দুই দলকে।

 

খেলার প্রথমার্ধ থেকেই চট্টগ্রাম আবাহনী ও সাইফ স্পোর্টিং ক্লাব আক্রমণ ও পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে খেলতে থাকে। প্রথমার্ধের ২০ মিনিটে চট্টগ্রাম আবাহনীর নাইজেরিয়ান ফরোয়ার্ড আগচুকু আওলা মালাগান নিশ্চিত গোলের সুযোগ হাতছাড়া করেন।  

৩১ মিনিটের মাথায় আবারো এগিয়ে যাওয়ার সুযোহ হারায় বন্দর নগরীর এই ক্লাবটি। ওই সময় দলটির ২৪ নম্বর জার্সিধারী ডিফেন্ডার শেখ খালেকুজ্জামান সবুজের হেড গোলবারের ওপর দিয়ে চলে যায়।  

আকাশে উড়তে থাকা সাইফ স্পোর্টিং ক্লাবও প্রথমার্ধেই গোলের সুযোগ হারায়। প্রথমার্ধের শেষ মিনিটে কলম্বিয়ার ডেইনার অ্যান্ড্রেস কর্দোভার ক্রস থেকে ১৯ নম্বর জার্সিধারী মিডফিল্ডার জাফর ইকবালের দুর্বল হেড সহজেই গোলকিপার নিজের গ্রিপে নিয়ে নেন।  

দ্বিতীযার্ধেরও শেষ মিনিটে সাইফের জামাল ভূইয়ার ক্রস থেকে রাশিয়ান ডেনিশ বোলসাকভের দুর্বল হেড গোলকিপারকে পরাস্ত করতে পারেনি। ফলে গোলশুন্যভাবে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল।  

বাংলাদেশ সময়ঃ ১৮২৫ ঘন্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৯
এমএএএম/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।