ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

লিভারপুলের প্রতি কৃতজ্ঞ সুয়ারেজ মাঠে ছাড় দেবেন না

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
লিভারপুলের প্রতি কৃতজ্ঞ সুয়ারেজ মাঠে ছাড় দেবেন না লুইস সুয়ারেজ-ছবি: সংগৃহীত

লিভারপুলের হয়ে চার মৌসুমে খেলে দু’হাত ভরে পেয়েছেন লুইস সুয়ারেজ। মেজর কোনো ট্রফি না জিতলেও ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি তাকে আজীবন মনে রাখবে। আর এর জন্য বর্তমানে বার্সেলোনাতে খেলা এই তারকা অল রেডসদের কাছে সবসময় কৃতজ্ঞ। কিন্ত মাঠের খেলায় সাবেক ক্লাবকে কোনো ছাড় দিতে নারাজ উরুগুয়াইন স্ট্রাইকার।

প্রিমিয়ার লিগের শিরোপা জয় করতে এই মৌসুমে মুখিয়ে আছে লিভারপুল। যেখানে ম্যানচেস্টার সিটির সঙ্গে ইঁদুর-বেড়াল খেলা চালিয়ে যাচ্ছে।

আজ সিটি শীর্ষে তো কাল লিভারপুল সিংহাসনে। তবে ট্রফি জয়ের দৌড়ে ইয়র্গান ক্লপের শিষ্যরা কিছুটা পিছিয়ে রয়েছে কেননা তারা সিটিজেন থেকে এক ম্যাচ বেশি খেলেছে।

এদিকে লিগ শিরোপা জয়ের পাশাপাশি ইউরোপ সেরার আসর চ্যাম্পিয়নস লিগেও ট্রফির স্বাদ এই মৌসুমে পেতে পারেন মোহামেদ সালাহ, রবার্তো ফিরমিনোরা। তবে সেমিফাইনালে তাদের আরেক বাধার নাম বার্সেলোনা। যারা এই মৌসুমে লিওনেল মেসির নেতৃত্বে উড়ছে।

আগামী ১ মে বার্সার ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে শেষ চারের প্রথম লেগে খেলতে যাবে লিভারপুল। আর ২০১৪ সালে ইংলিশ জায়ান্টদের দল ছাড়ার পর প্রথমবার সাবেকদের বিপক্ষে মাঠে নামবেন সুয়ারেজ।

এ প্রসঙ্গে সুয়ারেজ বলেন, ‘আমি ব্যাপকভাবে লিভারপুলের কাছে কৃতজ্ঞ। তবে মাঠের খেলায় তাদের সঙ্গে কোনো বন্ধুত্ব নয়। এ ম্যাচের উত্তেজনা বাড়াতে এ নিয়ে কথা বলাটা দারুণ কিছু। লিভারপুল আমাকে অনেক কিছু দিয়েছে। তবে মাঠে যখন নামবো, তখন সেসব আমি মনে করতে চাই না। ’

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।