ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

সতীর্থদের ওপর চটেছেন সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩০ ঘণ্টা, মে ৮, ২০১৯
সতীর্থদের ওপর চটেছেন সুয়ারেজ সতীর্থদের ওপর চটেছেন সুয়ারেজ-ছবি: সংগৃহীত

মহারণ শুরুর আগে লুইস সুয়ারেজ জানিয়েছিলেন, অ্যানফিল্ডে গোল করলেও উদযাপন করবেন না। উদযাপন অবশ্য করতেও হয়নি বার্সেলোনার উরুগুইয়ান ফরোয়ার্ডকে। উল্টো দেখতে হয়েছে লিভারপুলের জয়োল্লাস।

নিশ্চিত ফাইনাল হাতছাড়া হওয়ায় সতীর্থদের ওপর চটেছেন সুয়ারেজ। ৩২ বছর বয়সী এই কাতালান তারকার মতে, বার্সা নাকি খেলেছে ‘স্কুল বালক’দের মতো।

বিশেষ করে, লিভারপুলের জয়সূচক গোলটি নিয়ে সুয়ারেজের যত ক্ষোভ। বার্সা ডিফেন্ডারদের ভুলে চতুর্থ গোলটি পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল। অল রেডস তারকা ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ডের বুদ্ধিদীপ্ত কর্ণার থেকে কাতালানদের কোনো বাধা ছাড়াই ব্যবধানটা ৪-০ করেন ডিভোক ওরিগি।

মেসি-সুয়ারেজদের তখন তাকিয়ে থাকা ছাড়া কিছুই করার ছিল না। এমনিতে ম্যাচের পুরোটা সময় তার সাবেক ক্লাব লিভারপুল সমর্থকদের টিটকারি সইতে হয়েছে। ম্যাচের পরে রাগটা আর ঢেকে রাখতে পারেননি সুয়ারেজ, ‘তাদের (লিভারপুলের) চতুর্থ গোলের সময় আমাদেরকে স্কুল বালকদের মতো দেখাচ্ছিল। ’

টানা দুই দুইবার এগিয়ে থাকার পরও ফাইনাল হাতছাড়া হয়ে যাওয়ার কষ্টটা ভেসে উঠেছে সুয়ারেজের কণ্ঠে, ‘আমাদেরকে সকল সমালোচনার জন্য প্রস্তুত থাকতে হবে যা আমাদের ওপর বৃষ্টির মতো ঝরবে। আমরা অত্যন্ত দুঃখিত, আমরা প্রচুর বেদনায় আছি। ’

বাংলাদেশ সময়: ১৫২০ ঘন্টা, মে ০৮, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।