ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

এখন থেকে টিভিতেই দেখা যাবে বিপিএল

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, মে ৯, ২০১৯
এখন থেকে টিভিতেই দেখা যাবে বিপিএল বাফুফে ভবনে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান-ছবি: শোয়েব মিথুন

অবশেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) স্পন্সর খুঁজে পেয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এবারের আসরের প্রথম পর্বে কোনো স্পন্সর না থাকলেও দ্বিতীয় পর্ব থেকেই যুক্ত হচ্ছে স্পন্সর। আর এখন থেকে এই টুর্নামেন্টের বাকি খেলাগুলো দর্শকরা টেলিভিশনেই উপভোগ করতে পারবেন।

বুধবার (৮ মে) বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) বাণিজ্যিক পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত হয়েছে ‘ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্টনার’। বাফুফে ভবনে আগামী পাঁচ বছরের জন্য সাক্ষরিত হয়েছে এই চুক্তি।

বিপিএলের টাইটেল স্পন্সর টিভিএস মটরস। এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলা টিভি। আগামী ৯ মে থেকে শুরু হতে যাওয়া বিপিএলের দ্বিতীয় পর্ব থেকেই সব ম্যাচ বাংলা টেলিভিশনে দেখা যাবে।

চুক্তি স্বাক্ষর শেষে পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী জানান, স্পন্সরশিপের বেশিরভাগ অর্থ পাবে ক্লাবগুলো।  

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আইএসপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট দ্বীপক সিং, টিভিএস অটোর ব্যবস্থনা পরিচালক ইকরাম হোসেইন, বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক সামাদুল হক, বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, মে ০৮, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।