ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মেসি তার সেরাটাই দিচ্ছে: ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৭ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
মেসি তার সেরাটাই দিচ্ছে: ডি মারিয়া মেসি ও ডি মারিয়া: ছবি-সংগৃহীত

ভেনিজুয়েলাকে হারিয়ে কোপা আমেরিকার সেমিফাইনাল নিশ্চিত করেছে ফেভারিট আর্জেন্টিনা। তবে লা আলবিসেলেস্তেদের কোয়ার্টার ফাইনালে ওঠার পথটা মসৃণ ছিলনা। গ্রুপ পর্বের শেষ ম্যাচে কাতারকে হারিয়ে শেষ আটে ওঠে আকাশী-নীলরা। সেই ম্যাচ শেষে আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি বলেছিলেন, তিনি তার সেরাটা দিতে পারেননি।

তবে মেসির পাশে এসে দাড়ালেন তার সতীর্থ অ্যাঙ্গেল ডি মারিয়া। তিনি মনে করেন, মেসি তার সর্বোচ্চটুকু দিয়েই দলের জয়ে অবদান রাখছেন।

ডি মারিয়া বলেন, ‘আমি মনে করি লিও (মেসি) তার সেরাটা দিয়ে দলের জন্য করছেন। সে নিয়মিত গোল করছে না কিন্তু তার দায়িত্ব সে ঠিকই পালন করছে। সে দৌড়াচ্ছে এবং সবকিছুই করছে। সে যখন দৌড়ায় তখন সবাই এগিয়ে আসে। তাই আমি মনে করি তার জায়গা থেকে সে ভাল করছে। ’
 
পুরো টুর্নামেন্টে একটি গোল করেছেন মেসি। সেমিফাইনালে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে মেসি সামনে থেকেই নেতৃত্ব দেবেন এমনটাই প্রত্যাশা করেন ডি মারিয়া।
 
আগামী মঙ্গলবার (২ জুলাই) বেলো হরিজোন্তে স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় কোপা আমেরিকার সেমিফাইনালে স্বাগতিক ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা।
 
বাংলাদেশ সময়ঃ ০০৩৭ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।