ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

থামছেই না বসুন্ধরা কিংসের জয়রথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৫ ঘণ্টা, জুলাই ৪, ২০১৯
থামছেই না বসুন্ধরা কিংসের জয়রথ দারুণ জয় পেয়েছে বসুন্ধরা কিংস-ছবি: শোয়েব মিথুন

চলতি প্রিমিয়ার লিগ ফুটবলে (বিপিএল) এখন পর্যন্ত অজেয় বসুন্ধরা কিংস। নবাগত দলটির জয়রথ কোনো দলই থামাতে পারছে না। সর্বশেষ রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটিকে ৩-২ গোলে হারিয়ে টানা ১১তম জয় তুলে নিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার (৩ জুলাই) বিপিএলের দ্বিতীয় পর্বের ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে দশম মিনিটেই গোলের দেখা পেয়ে যায় বসুন্ধরা কিংস। ব্রাজিলিয়ান দি সিলভার থ্রু পাস থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে দারুণ চিপ শটে রহমতগঞ্জের গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জাল খুঁজে নেন কোস্টারিকান ফরোয়ার্ড দেনিয়েল কলিনদ্রেস।

গোল হজম করে সমতায় ফিরতে মরিয়া রহমতগঞ্জকে সুযোগ কাজে লাগাতে দেননি কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকো। উল্টো ২৫তম মিনিটে কলিনদ্রেসের বাড়ানো বল ধরে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে কাটিয়ে ব্যবধান বাড়ান মতিন মিয়া।

বল নিয়ে ছুটছেন দেনিয়েল কলিনদ্রেস-ছবি: শোয়েব মিথুনপ্রথমার্ধের শেষ মুহূর্তে গিয়ে ব্যবধান কমায় রহমতগঞ্জ। ডারবোয়ের পাস থেকে গোলটি করেন রাকিবুল। দ্বিতীয়ার্ধেও ম্যাচের নিয়ন্ত্রণ বজায় রাখে বসুন্ধরা কিংস। সমতায় ফেরার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয় রহমতগঞ্জ।  

ম্যাচের যোগ করা সময়ে গোল করে ব্যবধান ৩-১ করেন কিংসের বদলি ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ। ম্যাচ শেষের বাঁশি বাজার ঠিক আগে পেনাল্টি থেকে গোল করে রহমতগঞ্জের আক্ষেপ বাড়ান গাম্বিয়ান ফরোয়ার্ড ডারবোয়ে।

লিগে এই নিয়ে ১৭ ম্যাচে ১৬ জয় ও ১ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস। ১৭ ম্যাচে ১৪ জয় ও ৩ হার নিয়ে দ্বিতীয় স্থানে থাকা আবাহনী লিমিটেডের পয়েন্ট ৪২। আর ১৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে নবম স্থানে রহমতগঞ্জ।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।